খুলনায় আ’লীগের বিভাগীয় প্রতিনিধি সভা শুক্রবার

0
362

প্রধানমন্ত্রী দেশরতœ জননেত্রী শেখ হাসিনা এমপি’র খুলনায় আগমন এবং খুলনায় ৩ মার্চের জনসভা সফল করার লক্ষ্যে শুক্রবার বিকাল ৩টায় দলীয় কার্যালয়ে বিভাগীয় প্রতিনিধি সভা অনুষ্ঠিত হবে।
সভায় উপস্থিত থাকবেন বাংলাদেশ আওয়ামী লীগ প্রেসিডিয়াম মেম্বর পিযুষ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি, আব্দুর রহমান এমপি, সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র শেখ হেলাল উদ্দিন এমপি, নির্বাহী সদস্য বেগম মন্নুজান সুফিয়ান এমপি, এস এম কামাল হোসেন সহ কেন্দ্রিয় নেতৃবৃন্দ।
বিভাগীয় এ প্রতিনিধি সভায় অংশ গ্রহণের জন্য খুলনা মহানগর ও জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দ, থানা উপজেলার সভাপতি ও সাধারণ সম্পাদক, উপজেলা ও পৌরসভার দলীয় চেয়ারম্যান ও মেয়র, মহানগর ও জেলা পর্যায়ের সহযোগী সংগঠনের সভাপতি ও সাধারণ সম্পাদক, আহবায়ক যুগ্ম আহবায়ক এবং সদস্য সচিব, মহানগরের ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক, খুলনা সিটি কর্পোরেশনের নির্বাচিত দলীয় কাউন্সিলর এবং জেলা পরিষদের সদস্যদের যথাসময়ে উপস্থিত থাকার জন্য বিশেষ আহবান জানিয়ে বিবৃতি প্রদান করেছেন।
বিবৃতিদাতারা হলেন, খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি, জেলা আওয়ামী লীগ সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনুর রশিদ, খুলনা মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি, জেলা আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এ্যাড. সুজিত কুমার অধিকারী।
অনুরুপভাবে বাগেরহাট ও সাতক্ষীরা জেলার সভাপতি ও সাধারণ সম্পাদক, জেলা পরিষদ চেয়ারম্যান, উপজেলা ও পৌরসভার নির্বাচিত দলীয় চেয়ারম্যান ও মেয়র, উপজেলা ও পৌরসভার সভাপতি ও সাধারণ সম্পাদক এবং এ তিন জেলার সকল নির্বাচিত সংসদ সদস্যকে যথাসময়ে অংশগ্রহণের জন্য বিশেষ আহবান জানিয়েছেন নেতৃবৃন্দ।

সংবাদ বিজ্ঞপ্তি#