খুলনায় আ’লীগের তিন ওয়ার্ড কমিটি বিলুপ্ত : আসছেন মন্ত্রী ওবায়েদুল কাদের

0
627

আগামী ২৫ নভেম্বর বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়েদুল কাদের এমপি খুলনায় আসছেন। ওইদিন দলীয় সাধারণ সম্পাদক খুলনায় আওয়ামী লীগের সদস্য সংগ্রহ টিকিট বিতরণ কার্যক্রমের উদ্বোধন করবেন।
২২ অক্টোবর রবিবার সন্ধ্যা সাড়ে ৬টায় দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত খুলনা মহানগর আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সভায় এমন সিদ্ধান্ত হয়। এছাড়া সভায় দলের ৭, ১২ ও ২২ নং ওয়ার্ড বিলুপ্ত করে আহবায়ক কমিটি করা হয়। ৭নং ওয়ার্ডে মো. সেলিম আহমেদকে আহবায়ক ও জিয়াকে সদস্য সচিব এবং ২২নং ওয়ার্ডে মাহাবুবুল আলম বাবলু মোল্লাকে আহবায়ক করা হয়। এছাড়া ১৮, ২১, ২৯, ৩০ ও ৩১ নং ওয়ার্ড সম্পর্কে মিটিং ডেকে সিদ্ধান্ত গ্রহণ করার সিদ্ধান্ত হয়।

খুলনা মহানগর আওয়ামী লীগ সভাপতি ও সাবেক মেয়র আলহাজ্ব তালুকদার আব্দুল খালেক এমপি’র সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক ও ১৪ দলের সমন্বয়ক আলহাজ্ব মিজানুর রহমান মিজান এমপি’র পরিচালনায় বক্তৃতা করেন, এ্যাড. চিশতি সোহরাব হোসেন শিকদার, কাজি আমিনুল হক, শেখ হায়দার আলী, কাজী এনায়েত হোসেন, মোল্লা শওকত আলী, মল্লিক আবিদ হোসেন কবির, শেখ সিদ্দিকুর রহমান, এ্যাড. রজব আলী সরদার, এমডিএ বাবুল রানা, নুরুল ইসলাম বন্দ, এ্যাড. আইয়ুব আলী, শ্যামল সিংহ রায়, জামাল উদ্দিন বাচ্চু, শেখ ফজলুল হক, জেড এ মাহমুদ ডন, এ্যাড. খন্দকার মজিবর রহমান, এ্যাড. অলোকা নন্দা দাস, অধ্যাপক আলমগীর কবির, আলী আকবর টিপু, অধ্যক্ষ শহিদুল হক মিন্টু, মো. জাহাঙ্গীর হোসেন খান, কামরুল ইসলাম বাবলু, বিরেন্দ্র নাথ ঘোষ, শেখ মো. ফারুক আহমেদ, আবুল কালাম আজাদ কামাল, হাফেজ মো. শামীম, মফিদুল ইসলাম টুটুল, শেখ নুর মোহাম্মদ, আবুল কালাম আজাদ, শেখ মোশাররফ হোসেন, মো. শাহাজাদা, শেখ মোশাররফ হোসেন, মোজাম্মেল হক হাওলাদার, আব্দুল্লাহ হারুন রুমি, স. ম. রেজওয়ান, এ্যাড. মো. সাইফুল ইসলাম, শেখ সৈয়দ আলী, এ কে এম সানাউল্লাহ নান্নু, শেখ আবিদ হোসেন, ফকির মো. সাইফুল ইসলাম, তসলিম আহমেদ আশা, মনিরুল ইসলাম বাশার, এস এম আনিছুর রহমান, আলী আজগর মিন্টু, মাহাবুবুল আলম বাবলু মোল্লা, হাসান ইফতেখার চালু, মাকসুদ আলম খাজা, আমিনুল ইসলাম মুন্না, শামছুজ্জামান মিয়া স্বপন, অধ্যাপিকা রুনু ইকবাল, এ্যাড. সুলতানা রহমান শিল্পী।

সভায় বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি মÐলীর সদস্য সৈয়দ আশরাফুল ইসলামের সহধর্মিনীর মৃত্যুতে মহানগর আওয়ামী লীগের সভায় শোক প্রস্তাব গ্রহণ করা হয়। একই সাথে শোক সন্তুপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করা হয়। এছাড়া মহানগর আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মো. আশরাফুল ইসলামের পিতা হৃদরোগে আক্রান্ত হয়ে শহীদ শেখ আবু নাসের হাসপাতালে চিকিৎসাধীন থাকায় তার সুস্থতা কামনা করা হয়। সংবাদ বিজ্ঞপ্তি।