খুলনায় আবারও ইয়াবাসহ পুলিশের কনস্টেবল আটক

0
445

নিজস্ব প্রতিবেদক : খুলনায় আবারও ইয়াবাসহ এক পুলিশ কনস্টেবলকে আটক করা হয়েছে। এ সময় তার দুই সহযোগীকেও আটক করা হয়। গতকাল মঙ্গলবার নগরীর একটি আবাসিক হোটেল থেকে তাদের আটক করা হয়। আটকরা হলেন সাতক্ষীরা সদর থানাধীন ফিংড়ী এলাকার পবিত্র রায়ের ছেলে কনস্টেবল প্রীতম রায়, খুলনার ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুরের প্রভাত মন্ডলের ছেলে সুমন মন্ডল এবং দাকোপ উপজেলার বাজুয়া গ্রামের প্রভাত রায়ের ছেলে শাওন রায়। খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন কবীর বিষয়টি নিশ্চিত করেছেন।
তিনি জানান, গোপন সংবাদের ভিত্তেতে অভিযান চালিয়ে রাতে খুলনা মেট্রোপলিটন পুলিশ লাইন্সের কনেস্টবল প্রীতম রায় এবং তার দুই সহযোগীকে শহরের মিডনাইট আবাসিক হোটেল থেকে আটক করা হয়েছে। এসময় তাদের প্রত্যেকের কেছে তিন পিস করে ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবা উদ্ধারের ঘটনায় খুলনা সদর থানায় মামলা হয়েছে বলে জানান ওসি।
এর আগে গত শনিবার দুপুরে মহানগরীর খালিশপুর থানার আইজ্যার মোড় এলাকা থেকে ইয়াবা ও ফেনসিডিলসহ পুলিশের সহকারী উপ পরিদর্শক (এএসআই) ও কনস্টেবলসহ ৫ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে ১ হাজার ৫০ পিস ইয়াবা ও ৬ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়।