খুলনার ২৫ ইউপিতে নৌকা প্রতিক পেলেন যারা

0
25

নিজস্ব প্রতিবেদক:
আগামী ১১ই নভেম্বর খুলনার ৪ উপজেলার ২৫ টা ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হবে। এই নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগের পক্ষ থেকে নৌকার প্রার্থীদের নাম ঘোষনা করা হয়েছে। শনিবার রাতে দলের ধানমন্ডি কার্যালয় থেকে এ নাম ঘোষনা করা হয়।
রুপসা উপজেলার ৪টি ইউনিয়নে বর্তমান চেয়ারম্যানরাই পেয়েছেন নৌকা প্রতিক। নৈহাটি ইউনিয়নে মো: কামাল হোসেন বুলবুল, আইচগাতী ইউনিয়নে মো: আশরাফুজ্জামান বাবুল, টিএসবি ইউনিয়নে জাহাঙ্গীর শেখ ও শ্রীফলতলা ইউনিয়নে মো: ইসহাক সর্দার।
ডুমুরিয়া উপজেলার ধামালিয়া ইউনিয়নে রেজোয়ান হোসেন মোল্যা, রঘুনাথপুর ইউনিয়নে খান সাকুর উদ্দিন, রুদাঘরা ইউনিয়নে মোস্তফা কামাল খোকন, খর্নিয়া ইউনিয়নে আফরোজা খানম (মিতা), আটলিয়া ইউনিয়নে অধ্যক্ষ এ বি এম শফিকুল ইসলাম, মাগুরাঘোনা ইউনিয়নে শেখ রফিকুল ইসলাম হেলাল, শোভনা ইউনিয়নে সরদার আব্দুল গনি, শরাফপুর ইউনিয়নে এইচ এ আই এম উবাঈদ উল্লাহ, সাহস ইউনিয়নে শেখ আব্দুল কুদ্দুস, ভান্ডারপাড়া ইউনিয়নে ডাঃ হিমাংশু বিশ্বাস, ডুমুরিয়া সদর ইউনিয়নে গাজী মোঃ হুমায়ুন কবির, রংপুর ইউনিয়নে রাম প্রসাদ জোদ্দার, গুটুদিয়া ইউনিয়নে কাজী আলমগীর ও মাগুরখালী ইউনিয়নে বিমল কৃষ্ণ সানা।
ফুলতলা উপজেলার ফুলতা ইউনিয়নে মোল্যা আলী আযম মোহন, জামিরা ইউনিয়নে আবু হেনা মোস্তফা কামাল চৌধুরী, দামোদর ইউনিয়নে শরীফ মোহাম্মাদ ভূইয়া ও আটরা গিলাতলা ইউনিয়নে শেখ মনিরুল ইসলাম।
বটিয়াঘাটা উপজেলার সদর ইউনিয়নে পল্লব কুমার বিশ্বাস, সুরখালী ইউনিয়নে এস কে জাকির হোসেন ও ভান্ডাকোট ইউনিয়নে মো: আবুল কালাম আজাদ।

একটি উত্তর ত্যাগ

Please enter your comment!
Please enter your name here