খুলনার স্কুলছাত্র সিয়াম হত্যা মামলার প্রধান আসামী চট্টগ্রাম থেকে গ্রেফতার

0
563

খুলনা টাইমস প্রতিবেদক:
খুলনা মহানগরীর রূপসা হাই স্কুলের ১০ম শ্রেণীর ছাত্র খলিলুর রহমান সিয়াম হত্যা মামলার প্রধান আসামি রনি ওরফে বড় রনিকে (২৫) চট্টগ্রাম থেকে গ্রেফতার করা হয়েছে। নিহত সিয়াম মহানগরীর চানমারি চতুর্থ গলি এলাকার বাসিন্দা আয়নাল হকের ছেলে।
সূত্র জানায়, বন্ধুদের সঙ্গে বিরোধের জেরে ২০১৭ সালের ২৬ ডিসেম্বর সন্ধ্যার পর মহানগরীর চানমারি মেছের সড়ক এলাকায় এসএসসি পরীক্ষার্থী সিয়ামকে কুপিয়ে হত্যা করা হয়। বৃহস্পতিবার রাত ১১টার দিকে পুলিশ তাকে খুলনায় নিয়ে আসেন। রনি টুটপাড়া এলাকার বায়তুল আমান জামে মসজিদ সংলগ্ন এলাকার হাবিবুর রহমানের ছেলে।
খুলনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মিজানুর রহমান জানান, সিয়াম হত্যা মামলার প্রধান আসামী চট্টগ্রামে অবস্থান করছে। গোপন সংবাদ পেয়ে পুলিশের একটি দল সেখানে যায়। বুধবার রাতে অভিযান চালিয়ে মামলার ১নং আসামি রনিকে গ্রেফতার করা হয়। তাকে নিয়ে বৃহস্পতিবার রাতে পুলিশ খুলনায় পৌঁছেছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে রনি সিয়াম হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।
উলে¬খ্য, বন্ধুদের সঙ্গে বিরোধের জেরে ২৬ ডিসেম্বর সন্ধ্যার পর মহানগরীর চানমারি মেছের সড়ক এলাকায় এসএসসি পরীক্ষার্থী সিয়ামকে কুপিয়ে জখম করা হয়। আশংকাজনক অবস্থায় তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে রাতেই সে মারা যায়।