খুলনার ক্লাবপাড়ায় ডিবি’র অভিযানে ৫৩০ পিস ইয়াবাসহ দু’জন আটক

0
398

টাইমস প্রতিবেদক:
খুলনা নগরীর ক্লাব পাড়ায় অভিযান চালিয়ে ৫৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে নগর গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকরা হলেন টুটপাড়া জোরাকল বাজার এলাকার মৃত মুনছুর আহম্মেদ এর ছেলে মোঃ ইউসুফ খান @ টিয়া (৩৫) ও যশোর মনিরামপুরের মোঃ আজিজুর রহমান এর ছেলে মোঃ জাহিদ হাসান @ জাহিদ (৩০)।
কেএমপি’র অতিরিক্ত উপ-কমিশনার (ডিবি) এ এম কামরুল ইসলাম পিপিএম জানান, কিছুদিন ধরে বিভিন্ন মাধ্যমে খবর পাওয়া যাচ্ছিল নগরীর ক্লাব পাড়ায় বিভিন্ন ক্লাবে কিছু মাদক ব্যবসায়ী ক্লাবের কিছু অসাধু কর্মচারীর সহায়তায় মাদক ব্যবসা করছে। বিষয়টি নিয়ে ক্লাবের কর্মকর্তাবৃন্দ বিব্রতবোধ করেন। এক পর্যায়ে কর্মকর্তাবৃন্দ পুলিশের উর্ধ্বতন মহলে অবহিত করেন। এ সকল তথ্য যাচাই করার জন্য রাত ১২টার পর ডিবি এর একটি দল ক্লাব পাড়ায় ঝটিকা অপারেশন করে। এ সময় বিভিন্ন ক্লাবে তল্লাশী করে ২ জন মাদক ব্যবসায়ীকে আটক করে তাদের কাছ থেকে মোট ৫৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। কয়েকজন মাদক ব্যবসায়ী মাদকসহ পালিয়ে যেতে সক্ষম হয়। আসামীদের বিরুদ্ধে খুলনা থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে। পলাতকদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।
ক্লাব পাড়ায় অভিযান করে মাদক ব্যবসায়ীদের আটক করায় বিভিন্ন ক্লাবের কর্মকর্তাবৃন্দ ডিবি পুলিশসহ পুলিশ কমিশনারকে ধন্যবাদ দিয়ে ভবিষ্যতে অভিযান অব্যাহত রাখার পরামর্শ দিয়েছেন। পুলিশও তাদের নিয়মিত অভিযান করে যাবে এবং যেকোন স্থানে মাদক বিরোধী অভিযান চালাতে বদ্ধপরিকর।