“খুলনাটাইমসে খবর প্রকাশে’’ ইউএনও,র নদী ভাঙ্গন পরিদর্শন

0
499

টুঙ্গিপাড়া (গোপালগঞ্জ) প্রতিনিধিঃ জনপ্রিয় অনলাইন খুলনাটাইমস পত্রিকায় খবর প্রকাশের পর গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নারায়নখালী গ্রামের নদী ভাঙ্গন পরিদর্শন করেছে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) নাকিব হাসান তরফদার।

বৃহস্পতিবার (১ নভেম্বর) খুলনাটাইমস পত্রিকায় “টুঙ্গিপাড়ায় নদীর ভাঙ্গনে দিশাহারা ৩০ পরিবার” এই শিরোনামে খবর প্রকাশিত হয়। প্রকাশিত খবরটি উপজেলা নির্বাহী অফিসারের নজরে পরলে তিনি উপজেলা চেয়ারম্যান গাজী গোলাম মোস্তফা ও পানি উন্নয়ন বোর্ড কর্মকর্তাদের সাথে নিয়ে ভাঙ্গন পরিদর্শন করেন ও নদী ভাঙ্গন রোধে দ্রুত ব্যাবস্থা নেওয়ার আশ্বাস দেন।

ইউএনও নাকিব হাসান তরফদার বলেন, খুলনাটাইমস পত্রিকায় খবরটি প্রকাশিত হওয়ার পর বিষয়টি আমার নজরে আসে। তখন আমি চেয়ারম্যান ও পাউবো কর্মকর্তাদের সাথে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি এবং পাউবো কর্মকর্তাদের ভাঙ্গন রোধে দ্রুত ব্যাবস্থা নিতে নির্দেশ প্রদান করি।

পাউবো,র উপ- বিভাগীয় প্রকৌশলি নুরুজ্জামান বলেন, টুঙ্গিপাড়া ও কোটালিপাড়ায় নদীর তীর সংরক্ষন ও খাল পূর্নখনন প্রকল্পটি পানি সম্পদ মন্ত্রনালয়ে সাবমিট করা আছে। যদি প্রকল্পটি অনুমোদিত হয় তাহলে আমরা স্থায়ী ভাবে ভাঙ্গন রোধে কাজ করবো। এছাড়া নদী ভাঙ্গন রোধে প্রাথমিক পদক্ষেপ নেওয়ার প্রস্তুতি ইতিমধ্যেই আমরা গ্রহন করেছি।