খুবির ভর্তি পরীক্ষার সি ইউনিটের ফলপ্রকাশ

0
289

খুবি প্রতিনিধি:
খুলনা বিশ্ববিদ্যালয়ের ২০১৭-২০১৮ শিক্ষাবর্ষে স্নাতক/স্নাতক (সম্মান) প্রথম বর্ষে ১১ নভেম্বর অনুষ্ঠিত তিনটি ইউনিটের ভর্তি পরীক্ষার মধ্যে সি ইউনিটের ফলাফল ১২ নভেম্বর রবিবার সন্ধ্যা সাড়ে ৭টায় প্রকাশ করা হয়। ১১ নভেম্বর দুপুর ১২ টা থেকে দেড়টা পর্যন্ত ‘সি’ ইউনিটের অধীন ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুল এবং সমাজ বিজ্ঞান স্কুলের এ ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়।
এবার সি ইউনিটের মোট ২৭৭ (১৪ কোটা) টি আসনের বিপরীতে মেধাক্রম অনুসাওে ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলে ৯৬টি আসনের জন্য ২৭৩ জন এবং সমাজ বিজ্ঞান স্কুলে ১৮১টি আসনের জন্য ৫২৮ জন পরীক্ষার্থীর তালিকা প্রকাশ করা হয়েছে। ব্যবস্থাপনা ও ব্যবসায় প্রশাসন স্কুলে মোট সিট ৯৬টি এর মধ্যে ব্যবসায় প্রশাসনে আসন সংখ্যা ৫৫টি এবং নবাগত ডিসিপ্লিন হিউম্যান রিসোর্স ম্যানেজমেন্টে আসন সংখ্যা ৪৫টি। অন্যদিকে সমাজবিজ্ঞান স্কুলে মোট আসন সংখ্যা ১৮১টি এর মধ্যে অর্থনীতি ডিসিপ্লিনে আসন সংখ্যা ৪৫টি, ডিভেলপমেন্ট স্টাডিজ ডিসিপ্লিনে ৪৫টি, গণযোগাযোগ ও সাংবাদিকতা ডিসিপ্লিনে ৪০টি এবং সমাজ বিজ্ঞান ডিসিপ্লিনে ৫০টি আসন সংখ্যা আছে।
ডস ইউনিটে ভর্তি কার্যক্রম মেধা তালিকা থেকে ২৬ এবং ২৭ নভেম্বও সকাল ১০টা থেকে বিকাল ৩টা পর্যন্ত। প্রথম অপেক্ষা তালিকা থেকে নিবন্ধন ৩ ডিসেম্বও সকাল ৯টা থেকে সাড়ে ১১টা এবং ভর্তি ৩ ডিসেম্বর সকাল সাড়ে ১১টা থেকে বিকাল ৩ টা। ক্লাস শুরু হবে ১জানুয়ারি থেকে।
উল্লেখ্য, সি ইউনিটে ৬ হাজার জন পরীক্ষার্থী ভর্তি পরীক্ষার জন্য উত্তীর্ণ হন।
ভর্তি পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের নোটিশ বোর্ড এবং ওয়েবসাইট (http://ku.ac.bd/) অথবা (http://kuecon.ac.bd/)-এ পাওয়া যাচ্ছে।