খুবির ইসিই ডিসিপ্লিনে পিয়ার রিভিউ শুরু

0
318

খুলনা বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুরেন্স সেল (আইকিউএসি) এর উদ্যোগে উচ্চশিক্ষার মানোন্নয়ন কার্যক্রমের অংশ হিসেবে বিশ্ববিদ্যালয়ের ইলেক্ট্রনিক্স এন্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং ডিসিপ্লিনে পিয়ার রিভিউ কার্যক্রম শুক্রবার সকালে শুরু হয়েছে।
এ উপলক্ষ্যে নটিংহাম ইউনিভার্সিটির ড. রজিলিনি এম ফার্নান্দেজের নেতৃত্বে তিন সদস্যের একটি এক্সটার্নাল পিয়ার রিভিউ (ইপিআর) বিশেষজ্ঞ টিম আইকিউএসির অফিসে আসেন। আইকিউএসির পরিচালক প্রফেসর ড. আহমেদ আহসানুজ্জামান তাদের স্বাগত জানান।
পরে পরিচিতি ও দিনের কর্মসূচি নিয়ে আলোচনা করা হয়। টিমের অন্য দুইজন অভ্যন্তরীণ বিশেষজ্ঞ সদস্য হলেন বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের আইকিউএসির পরিচালক প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল ইসলাম ও খুলনা প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের প্রফেসর ড. মহিউদ্দীন আহমেদ।
এ সময় খুবির ইসিই ডিসিপ্লিনের এসএ কমিটির প্রধান প্রফেসর ড. মোঃ মনিরুজ্জামান, আইকিউএসির অতিরিক্ত পরিচালক প্রফেসর ড. সমীর কুমার সাধু ও সেলফ এসসেমেন্ট কমিটির সদস্য যথাক্রমে প্রফেসর ড. মোঃ শামীম আহসান ও মোঃ তরিক হাসান উপস্থিত ছিলেন। পরে ইসিই ডিসিপ্লিনের শ্রেণি কক্ষে এসএ কমিটির রিপোর্ট পিয়ার রিভিউ (ইপিআর) বিশেষজ্ঞ টিমের সম্মুখে উপস্থাপন করেন ইসিই ডিসিপ্লিনের এসএ কমিটির প্রধান প্রফেসর ড. মোঃ মনিরুজ্জামান। এ সময় সংশ্লিষ্ট ডিসিপ্লিনের শিক্ষকবৃন্দ উপস্থিত ছিলেন।