খালেদা মুক্তি আন্দোলন তরান্বিত করতে ধানের শীষকে বিজয়ী করুন : আলাল

0
405

খবর বিজ্ঞপ্তি
আসন্ন সিটি কর্পোরেশন নির্বাচনে খুলনাবাসীকে ধানের শীষে ভোট দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া মুক্তি আন্দোলনকে তরান্বিত করার আহবান জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল। তিনি বলেন, দেশ ও গণতন্ত্র আজ কঠিন সংকটে। এই সংকট থেকে উত্তরণে ঐক্যবদ্ধ হয়ে এই ভোটের লড়াইয়ে বিজয়ের কোন বিকল্প নেই।
সোমবার সকাল ১০ টায় নগরীর রূপসা ট্রাফিক মোড় থেকে গণসংযোগ শুরু করেন তিনি। সেখান থেকে তিনি রূপসা ফেরীঘাট, টুটপাড়া, রূপসা স্ট্যান্ড রোড ও চানমারিতে গণসংযোগ করেন এবং জনগনের কাছে ধানের শীষে ভোট চান।
এ সময় তার সাথে বাগেরহাট জেলা বিএনপি সভাপতি এম এ সালাম, সাধারণ সম্পাদক অধ্যাপক আলী রেজা বাবু, পিরোজপুর জেলা বিএনপি সভাপতি আলমগীর হোসেন, সদর থানা বিএনপি সভাপতি জলিল খান কালাম, মনিরুজ্জামান মন্টু, শফিকুল আলম তুহিন, আশরাফুল আলম নান্নু, কাউন্সিলর প্রার্থী আমানউল্লাহ আমান, সংরক্ষিত কাউন্সিলর প্রার্থী রোকেয়া ফারুক, হাসানুর রশিদ মিরাজ, মীর কবির হোসেন, তৌহিদুল ইসলাম খোকন, জাহান আলী, মেহবুবুল হক কিশোর, আলম হাওলাদার, মতিউর রহমান বুলেট, নুরুল ইসলাম লিটন, গোলাম কিবরিয়া, রবিউল ইসলাম রবি, সেলিম খান বড় মিয়া, মেহেদী হাসান লিটন, আব্দুল্লা আল মামুন, পারভীন বেগম, মিজান শিকারী, আব্দুর রশিদ প্রমুখ উপস্থিত ছিলেন।