খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারের : মহানগর বিএনপি

0
350

খবর বিজ্ঞপ্তি:
মহানগর বিএনপির সহ-সভাপতি ও সম্পাদক মন্ডলীর সভায় নেতৃবৃন্দ বলেছেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার চিকিৎসা শেষ না করে কারাগারে নিয়ে যাবার পদক্ষেপের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলা হয়, খালেদা জিয়ার কিছু হলে দায় সরকারের। নেতৃবৃন্দ দেশনেত্রীর প্রয়োজনীয় চিকিৎসা ও তার মুক্তির দাবী জানান।
সভায় বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুচিকিৎসা ও তার মুক্তির দাবিতে কেন্দ্র ঘোষিত কর্মসূচী ১২ সেপ্টেম্বর দেশব্যাপী মানববন্ধন কর্মসূচী খুলনায় বেলা পৌণে ১২টায় দলীয় কার্যালয়ের সামনে অনুষ্ঠানের সিদ্ধান্ত গ্রহণ করা হয়। একই সাথে দলের সকল পর্যায়ের নেতাকর্মীদের কর্মসূচী সফল করার আহŸান জানানো হয়।
সভায় ৪৪ মিথ্যা ও গায়েবী মামলায় চার্জশীটের প্রতিবাদ ও মামলা প্রত্যাহারের দাবিতে আগামী ১১ সেপ্টেম্বর জেলা প্রশাসকের কাছে স্মারকলিপি প্রদান কর্মসূচি সকাল সাড়ে ১১টার মধ্যে সকলকে উপস্থিত হওয়ার আহŸান জানানো হয়। সভায় ১ সেপ্টেম্বর বিএনপির প্রতিষ্ঠাবার্ষিকীর কর্মসূচীর আগে পরে কতিপয় পুলিশ কর্মকর্তার হয়রানীমূলক অপতৎপরতা বিশেষ করে সোনাডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার বিএনপি কর্মীদের হাত পা ভেঙ্গে ফেলার হুমকির তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে উচ্চ পর্যায়ের তদন্ত করে কেএমপি কমিশনারকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আহŸান জানানো হয়।
মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু’র সভাপতিত্বে সভায় বক্তৃতা করেন মনিরুজ্জামান মনি, সাহারুজ্জামান মোর্ত্তুজা, শেখ মোশাররফ হোসেন, সেকেন্দার জাফরউল­াহ খান সাচ্চু, সিরাজুল ইসলাম, স ম আ: রহমান, শেখ ইকবাল হোসেন, শাহজালাল বাবলু, অধ্যক্ষ তারিকুল ইসলাম, সিরাজুল হক নান্নু, মোঃ মাহাবুব কায়সার, আসাদুজ্জামান মুরাদ, মেহেদী হাসান দীপু, শাহিনুল ইসলাম পাখী, আজিজুল হাসান দুলু, সাদিকুর রহমান সবুজ, মুজিবর রহমান, জালু মিয়া, শেখ সাদী, ইউসুফ হারুন মজনু, সাজ্জাদ আহসান পরাগ, সাজ্জাদ হোসেন তোতন, মুর্শিদ কামাল, কেএম হুমায়ুন কবির, একরামুল হক হেলাল, চৌধুরী হাসানুর রশিদ মিরাজ, শামসুজ্জামান চঞ্চল, মাহবুব হাসান পিয়ারু, শরিফুল ইসলাম বাবু, নাজির উদ্দিন নান্নু, আবুল কালাম জিয়া, ইমাম হোসেন, তারিকুল ইসলাম তরু, রবিউল ইসলাম রবি, নিয়াজ আহমেদ তুহিন, আবু সাঈদ শেখ, সাইমুন ইসলাম রাজ্জাক, মোঃ আলী ও আবু বক্কার প্রমুখ।