খালিশপুর মাধ্যমিক বিদ্যালয়ের নতুন সভাপতি মনি’কে ফুলেল শুভেচ্ছা

0
28

নিজস্ব প্রতিবেদক:

খুলনার ১১৮ বছরের পুরাতন ঐতিহ্যবাহী খালিশপুর মাধ্যমিক বিদ্যালয়ের সভাপতি মনোনিত হয়েছেন খুলনা মহানগর আওয়ামীলীগের ১৩নং ওয়ার্ড সভাপতি এসএম মোরশেদ আহম্মেদ মনি। নতুন সভাপতিকে রবিবার দুপুরে শিক্ষক নেতা ও বিদ্যালয়ের শিক্ষদের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা প্রদান করা হয় এবং সভাপতির আসন গ্রহন করানো হয়।

অত্র বিদ্যালয়ে দীর্ঘ ১২ বছর সভাপতি হিসাবে দায়িত্ব পালন করেন ১৩ ওয়ার্ড কাউন্সিলর এস এম খোরশেদ আহম্মেদ টোনা ও নতুন মনোনিত সভাপতি এসএম মোরশেদ আহম্মেদ মনির পিতা মরহুম শেখ সুলতান আহম্মেদ। সভাপতির আসন গ্রহনের পূর্ব মুহুর্তে পিতার আসনে দিকে তাকিয়ে কান্নায় ভেঙে পরেন নতুন সভাপতি ও তার ছোট ভাই টোনা।

সভাপতি আসন গ্রহনের পরে এসএম মোরশেদ আহম্মেদ মনি বলেন, আমার পিতা এই স্কুলকে যেভাবে সামনের দিকে এগিয়ে নিয়ে গেছেন, আমিও পিতার কথা স্বরন রেখে চেষ্টা করবো তার চেয়ে বেশি কিছু করার। সেই সাথে তিনি স্কুলের কল্যানে কাজ করার জন্য সকলের প্রতি আহবান জানান।

অত্র স্কুলকে সব সময় সার্বিক সহযোগিতা করে আসা ১৩ ওয়ার্ড কাউন্সিলর এস এম খোরশেদ আহম্মেদ টোনা বলেন, আমরা সব সময় চেষ্টা করেছি কিভাবে এই স্কুলকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাওয়া যায়। তিনি আরও বলেন আমার পিতা এই স্কুলের যখন বেহাল অবস্থার দিকে গিয়েছিল তখন হাল ধরে আবারও এই স্কুলকে সমৃদ্ধ করেছিলেন। আর তাই আমার পিতার কথা মনে রেখে আমারা সব সময় এই স্কুলের জন্য সার্বিক সহযোগিতা করেছি এবং ভবিষ্যতের করবো।

খালিশপুর মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: শহীদুল ইসলামের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন, সদ্য প্রাক্তন সভাপতি এসকে আলী আহম্মেদ, ১৩ ওয়ার্ড কাউন্সিলর এস এম খোরশেদ আহম্মেদ টোনা, স্বাধীনতা শিক্ষক পরিষদের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি মো: দেলোয়ার হোসেন, খালিশপুর থানা সভাপতি শেখ জাহিদুজ্জামান, সাধারন সম্পাদক তরিকুল ইসলাম, ট্রেজারার ইউসুফ আলীসহ অত্র বিদ্যালয়ের শিক্ষক কর্মচারী বৃন্দ।
সভায় বিদ্যালয়ের প্রাক্তন সভাপতি মরহুম শেখ সুলতান আহম্মেদকে স্বরণ করা হয় এবং তার আত্মার মাগফেরাত কামনা করা হয়।