খালিশপুর ক্রিসেন্ট মিলের মন্দিরে প্রতিমা ভাংচুর : পরিদর্শনে আ’লীগ নেতৃবৃন্দ

0
1486

নিজস্ব প্রতিবেদকঃ খুলনায় খালিশপুর ক্রিসেন্ট জুট মিলের মন্দিরে দুর্বৃত্তরা হামলা চালিয়ে প্রতিমা ভাংচুর করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার (৫ অক্টোবর) রাতের যে কোনো সময় মহানগরের ক্রিসেন্ট মিলের মধ্য মন্দিরে এ ঘটনা ঘটে।

 

 

স্থানীয়রা জানান, শুক্রবার রাতে হিন্দুধর্মাবলম্বীরা মন্দিরে পূজা করে বাড়িতে চলে যান। শুক্রবার গভীর রাতের যে কোনো সময় দুর্বৃত্তরা মন্দিরে প্রবেশ করে দুর্গা প্রতিমার হাত, গণেশের সুরসহ কয়েকটি প্রতিমা ক্ষতিগ্রস্থ অবস্থায় দেখতে পান। আসন্ন দুর্গাপুজা উপলক্ষে এ সব প্রতিমা তৈরির কাজ চলছিলো বলে জানান তারা।শনিবার সকালে মন্দিরের ঢুকে তারা এই অবস্থা দেখতে পান,এবং তৎক্ষনিক পুলিশে খবর দেন।

 

 

ঘটনাস্থল পরিদর্শনকালে বিয়টি নিয়ে আ.লীগের কেন্দ্রীয় নেতা এসএম কামাল হোসেন বলেন, সরকারের ভাবমূর্তি ক্ষুণ্ণ করার জন্য কোনো অপশক্তি ঘটানাটি ঘটিয়েছে।

এসময় আরো উপস্থিত ছিলেন খুলনার নব নির্বাচিত মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা মহানগর ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি সোহেল বিশ্বাস, ক্রিসেন্ট মিল সিবিএ’র সাধারণ সম্পাদক সোহরাব হোসেন, বর্তমান ও সাবেক কাউন্সিল সহ ওয়ার্ড আওয়ামীলীগের নের্তৃবৃন্দ।

 

 

খালিশপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরদার মোশারফ হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, রাতের কোনো একটা সময়ে প্রতিমা ভাংচুরের চেষ্টা করা হয়েছে। তদন্ত চলছে, দোষীদের দ্রুত আইনের আওতায় আনা হবে।