খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপন

0
463

সংবাদ বিজ্ঞপ্তি : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান বলেছেন, ভবিষ্যৎ প্রজন্ম যাতে উন্নত পরিবেশে যুগোপযোগী শিক্ষা গ্রহণ করে নিজেদের উপযুক্তভাবে গড়ে তুলতে পারে সেলক্ষ্যে আধুনিক সকল সুযোগ সুবিধা রেখে খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুল নির্মাণ করা হচ্ছে। শিক্ষা প্রতিষ্ঠানটি এতদাঞ্চলের নারী শিক্ষা প্রসারে উল্লেখযোগ্য ভূমিকা পালন করবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

সিটি মেয়র শুক্রবার সকালে খালিশপুর কলেজিয়েট গার্লস স্কুলের ভিত্তি প্রস্তর স্থাপনকালে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। তিনি ফলক উম্মোচন ও মোনাজাতের মধ্য দিয়ে স্কুলটির ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

কেসিসি’র সংরক্ষিত আসনের কাউন্সিলর পারভীন আক্তার-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি বক্তৃতা করেন সাবেক সংসদ সদস্য কাজী সেকেন্দার আলী ডালিম, কাউন্সিলর ফারুক হিল্টন, মনিরুজ্জামান ও সংরক্ষিত আসনের কাউন্সিলর আনজিরা খাতুন। অন্যান্যর মধ্যে কেসিসি’র প্রধান রাজস্ব কর্মকর্তা আরিফ নাজমুল হাসান, প্রধান প্রকশলী (ভারপ্রাপ্ত) নাজমুল ইসলাম, প্রধান স্বাস্থ্য কর্মকর্তা ডা. এ কে এম আব্দুল্লাহ, নির্বাহী প্রকৌশলী লিয়াকত আলী খান, মশিউজ্জামান খান, সহকারী প্রকৌশলী শেখ মোহাম্মদ হোসেন, শিক্ষা ও সাংস্কৃতিক কর্মকর্তা এস কে এম তাছাদুজ্জামান, কেসিসি’র সাবেক কাউন্সিলর শেখ খায়রুজ্জামান খোকা, এইচ এম আবু সালেক, সমাজসেবক এ্যাড. ফজলে হালিম লিটন, মাওলানা আব্দুল আজিম, লিটন খান, মাহবুব আলম বাদশা, স ম আব্দুর রহমান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ভারত সরকারের স্মল ডেভেলপমেন্ট প্রজেক্টের আওতায় প্রায় সাড়ে ১২ কোটি টাকা ব্যয়ে স্কুলটি নির্মাণ করা হচ্ছে। আগামী ২ বছরের মধ্যে এর নির্মাণ কাজ সমাপ্ত হবে বলে আশা করা যাচ্ছে।