খালিশপুর অফিসার্স মেসে নৌ পুলিশের অতিরিক্ত আইজিপি সাথে কেএমপি কমিশনারে সাক্ষাৎ

0
47

নিজস্ব প্রতিবেদক
বাংলাদেশ নৌ পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি সাথে খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনারের সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।
সোমবার (১৫ এপ্রিল) সকাল সাড়ে ১০টায় খুলনা মহানগরীর খালিশপুর থানাধীন অফিসার্স মেসে বাংলাদেশ নৌ পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি মোহাঃ আব্দুল আলীম মাহমুদ, বিপিএম আগমন উপলক্যেন খুলনা মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোঃ মোজাম্মেল হক, বিপিএম (বার), পিপিএম সৌজন্য সাক্ষাৎ ও শুভেচ্ছা বিনিময় করেন।
সৌজন্য সাক্ষাৎকালে পুলিশ কমিশনার নৌ পুলিশের প্রধান অতিরিক্ত আইজিপি মোহাঃ আব্দুল আলীম মাহমুদ, বিপিএম পেশাগত ও ব্যক্তি জীবনের নানা দিক এবং বাংলাদেশ পুলিশের উন্নয়নে তাঁর অসামান্য অবদানের কথা তুলে ধরেন। এ সময় অতিরিক্ত আইজিপিকে হাউজ গার্ড সালামী প্রদান করা হয়। অতঃপর সালামী গ্রহণ ও পরিদর্শন শেষে সম্মানিত অতিরিক্ত আইজিপি উপস্থিত সকল পুলিশ কর্মকর্তাবৃন্দের সহিত শুভেচ্ছা বিনিময় করেন।
এ সময় কেএমপি’র অতিরিক্ত পুলিশ কমিশনার (এএন্ডও) সরদার রকিবুল ইসলাম, বিপিএম—সেবা; অতিরিক্ত ডিআইজি (অ্যাডমিনিস্ট্রেশন অ্যান্ড ফিন্যান্স) মোঃ নিজামুল হক মোল্যা; ডেপুটি পুলিশ কমিশনার (উত্তর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোল্লা জাহাঙ্গীর হোসেন; ডেপুটি পুলিশ কমিশনার (সদর) অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ আনোয়ার হোসেন এবং নৌ পুলিশ, খুলনার পুলিশ সুপার অতিরিক্ত ডিআইজি পদে পদোন্নতি প্রাপ্ত মোহাম্মদ শরিফুল রহমান—সহ পরিবারবর্গ ও পুলিশ কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।