খানজাহান আলী থানা শ্রমিক লীগের প্রতিবাদ সভা

0
322

ফুলবাড়ীগেট(খুলনা) প্রতিনিধিঃ
খানজাহান আলী থানা জাতীয় শ্রমিকলীগের এক প্রতিবাদ সভা সোমবার সকাল ১০টায় ফুলবাড়ীগেট আ’লীগের দলীয় কার্যালয়ে থানা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত মুন্সির সভাপতিত্বে অনুষ্টিত হয়। সভায় প্রধান অতিথি ছিলেন থানা আ’লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান শেখ আনিছুর রহমান।
বিশেষ অতিথি ছিলেন মহানগর স্বেচ্ছাসেবকলীগের সহ-সভাপতি মনির সিকদার। বক্তৃতা করেন, মোঃ মনির হোসেন, মোঃ বাদশা মিয়া, রুস্তম আলী, জাকির হোসেন, ফারুখ হোসেন, জাহাঙ্গীর হোসেন, বেলাল প্রমুখ। প্রতিবাদ সভায় নেতৃবৃন্দ খানজাহান আলী থানা শ্রমিকলীগের বর্তমান কমিটি মেয়াদ উর্ত্তির্ণ না হওয়ায় এবং কোন কারণ ছাড়াই সংগঠনের গঠনতন্ত্রের পরিপন্থি ভাবে বর্তমান কমিটিকে পাশ কাটিয়ে র্শীর্ষ স্থানীয় এবং থানা আওয়ামীলীগের নেতৃবৃন্দকে অবহিত না করে অবৈধ ভাবে নতুন কমিটি গঠন করায় ক্ষোভ প্রকাশ করে তিব্র নিন্দা ও প্রতিবাদ জানান হয়।
এ সময় প্রধান অতিথি বলেন, থানা শ্রমিক লীগের কমিটি গঠনে সংগঠনের সম্পুর্ণ গঠনতন্ত্র লঙ্গন করে থানা আওয়ামীলীগ ও মহানগর শ্রমিকলীগের নেতৃবৃন্দকে অবহিত বা পুর্ব অনুমতি ছাড়াই স্বাধীনতা বিরোধী, সুযোগ সন্ধানী সুবিধাবাদী বিভিন্ন চিহিৃত ব্যাক্তিদের অন্তভুক্ত করে ব্যক্তি স্বার্থ হাসিলের চেষ্টা করা হয়েছে। এছাড়া থানা এলাকায় অনুমতি ছাড়াই কতিপয় ব্যক্তি বিভিন্ন অঙ্গ সংগঠনের নামে সহযোগি সংগঠনের আত্মপ্রকাশ করে কমিটি গঠন করতে দেখা যাচ্ছে যা সংগঠনের গঠনতন্ত্রের পরিপস্থি। এতে করে আওয়ামীলীগের ভাবমুর্তি ভিষন ভাবে ক্ষুন্ন হচ্ছে।