খানজাহান আলী থানার শিরোমণি বাইপাস সড়কে চালককে কুপিয়ে হত্যা : ট্রাক ছিনতাই

0
1581

ফুলবাড়ী প্রতিনিধি:
শিরোমণি বাইপাস সড়কে এক ট্রাকচালককে কুপিয়ে হত্যা ও তার ছেলেকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে বাঁশ ভর্তিট্রাক নিয়ে পালিয়ে গেছে দুর্বৃত্তরা। সোমবার খুলনার খানজাহান আলী থানার শিরোমণি বাইপাস সড়কের পাশ্বে এ ঘটনা ঘটে।
নিহত ট্রাক ড্রাইভার চুয়াডাঙ্গা জেলার আলমডাঙ্গা উপজেলার কয়রা ডাঙ্গা গ্রামের শমসের মন্ডল(৫৫)ও গুরুতর আহত ছেলের নাম রোকন (৩৮)। রোকনের অবস্থা আসংখ্যা জনক,খানজাহান আলী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ শফিকুল ইসলাম বলেন সোমবার সকাল ৬টায় এলাকাবাসি থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ আহত ব্যক্তিকে দ্রæত খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়, কুপিয়ে হত্যা অজ্ঞাত ব্যক্তিকে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য খুমেক হাসপাতালে নেয়া হয় । নিহতের শরীরে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ী কোপানোর চিহ্ন রয়েছে। পাশ্ববর্তী স্থানে আরোও এক ব্যক্তিকে জখম অবস্থায় উদ্ধার করে খুমেক হাসপাতালে পাঠানো হয়। দুপুরে আহত ব্যক্তি তাদের পরিচয় সনক্ত করে, তিনি জানান নিহত শমসের মন্ডল ও তার ছেলে চুয়াডাঙ্গা থেকে ট্রাকে (ঢাকা-মেট্টো -ট-১৪-৫৭৬২) বাঁশ বোঝাই করে খুলনায় আসছলিনে । তারা খানজাহান আলী থানাধীন শিরোমণি বাইপাস সড়ক এলাকায় পৌছালে সংঘবদ্ধ দুর্বৃত্তরা পিতা শমসেরকে কুপিয়ে হত্যা করে। এসময় ছেলে রোকন বাধা দিলে দুর্বৃত্তরা তাকে কুপিয়ে জখম করে বাঁশ ভর্তি ট্রাক নিয়ে পালিয়ে যায়।
খানজাহান আলী থানার অফিসার্স ইনচার্জ মোঃ শফিকুল ইসলাম জানান নিহত শমসের মোন্ডল এর লাশ উদ্ধার করে খুমেক মেডিকেল কলেজ হাসপাতালের মর্গেএবং তার ছেলেকে একই হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে। এছাড়া ট্রাকটি উদ্ধারের চেষ্টা এবং হত্যা কারিদের আটকের ব্যপারে চেষ্টা অব্যাহত রয়েছে।