খানজাহান আলী থানার নতুন ওসি’র সাথে সাংবাদিকদের মতবিনিময়

0
593

ফুলবাড়ীগেট (খূলনা)প্রতিনিধিঃ
নগরীর খানজাহান আলী থানা’র নতুন ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসাবে মোঃ শফিকুল ইসলাম যোগদান করেছেন। মঙ্গলবার রাতে তিনি যোগদান করে আজ বৃহস্পতিবার তিনি স্থানিয় বিভিন্ন পত্রিকার সাংবদিকদের সাথে মতবিনিময় করেন।
খানজাহান আলী থানায় যোগদানের আগে তিনি খুলনার দৌলতপুর থানা, সদর থানা এবং সর্বশেষ লবণচরা থানায় দায়িত্ব পালন করেছিলেন। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় তিনি তার দপ্তরে স্থানিয় বিভিন্ন মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন। এ সময় তিনি বর্তমান সময়ে মাদকের বিরুদ্ধে চলমান অভিযানে মাদক র্নিমূল করে থানা এলাকাকে মাদক মুক্ত এবং এলাকার শান্তি শৃংখলা বজায় রাখতে সকলের সহযোগিতার কামনা করেন। এ সময় খানজাহান আলী থানা সাংবাদিক ইউনিটির সভাপতি ও সময়ের খবরের সাংবাদিক শেখ বদরউদ্দিন, ইউনিটির সাংগঠনিক সম্পাদক ও দৈনিক প্রবাহের সাংবাদিক মোঃ শফিউদ্দিন(শফি), দৈনিক খুলনা অঞ্চলের সাংবাদিক সাইফুল্লাহ তারেক, ইউনিটির সদস্য আমার একুশের সাংবাদিক বিষ্ণু সংকর, দৈনিক নওয়াপাড়ার সাংবাদিক মিহির রঞ্জন বিশ^াস, দৈনিক জন্মভুমির সাংবাদিক আল মাহমুদ লিমন, থানার সেকেন্ড অফিসার মোঃ শওকত আলীসহ স্থানিয় সাংবাদিক ও থানার কর্মকর্তাগণ উপস্থিত ছিলেন। পরে সাংবাদিকদের সম্মানে এক চা চক্রের আয়োজন করেন।
উল্লেখ্য সদ্য যোগদানকারী থানার অফিসার্স ইনচার্চ মোঃ শফিকুল ইসলাম গত ২৬ জুন রাতে যোগদান করেন। তিনি যশোর জেলার কেশবপুর গ্রামের এক স¤্রান্ত মুসলিম পরিবারের সন্তান।