কয়রা বাজার ব্যবসায়ী সমিতির সাথের ওসির মত বিনিময় ও কার্যালয়ের শুভ উদ্বোধন 

0
555
                     রাত  দিন বলে কিছু নেই  আমরা আমরাদের পাশে সব সময়ই আছি,,ওসি রবিউল হোসেন
ওবায়দুল কবির(সম্রাট):_খুলনার কয়রা বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সদস্যদের সাথে কয়রা থানা অফিসার  ইনচার্জ রবিউল হোসেন  গত সোমবার (২৩ ডিসেম্বর)রাত ৭ টায় মতবিনিময় করেন ও বাজার সমিতির কার্যালয়  শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। কার্যালয় শুভ উদ্বোধন করেন কয়রা থানা অফিসার ইনচার্জ রবিউল হোসেন ও কয়রা সদর ইউপি চেয়ারম্যান এইচএম হুমায়ুন কবির। কয়রা বাজার ব্যবসায়ী সমবায় সমিতির সভাপতি জুলফিকর আলম এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আসাদুল ইসলামের সঞ্চালনায় মত বিনিময় কালে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন কয়রা থানা অফিসার ইনচার্জ রবিউল হোসেন,এসময় তিনি বলেন,এক সময় ঘর, বাড়ি, ব্যবসা প্রতিষ্টানে চুরি ডাকাতি হতো। কারণ রাষ্ট্রের অবস্থা ভঙ্গুর ছিল। কিন্তু এখন আর সেই যুগ নেই। রাষ্ট্র্র ব্যবস্থা এখন অনেক শক্ত ও আইন -শৃঙ্খলা বাহিনী ও অনেক চৌকস। উপজেলা সদরে এই বাজার হওযায় দিন দিন শিল্প প্রতিষ্ঠান গড়ে উঠছে তার সাথে তাল মিলেয়ে বেড়ে যাচ্ছে ব্যবসা প্রতিষ্ঠান। তাই প্রতিটা ব্যাবসা প্রতিষ্ঠানকে নিরাপত্তার বিষয় নিয়ে সকল ব্যবসায়ীদের সর্তক হতে বললেন। সেই সাথে যে কোন অপরাধ দমনের জন্য পুলিশকে সহযোগিতা করতে বললেন।
এছাড়া তিনি আরও বলেন, বাজারের নিরাপত্তার জন্য আমাদের সকলে সহযোগিতা করতে হবে, তাহলে চুরি, ডাকাতি, মদ, জুয়া খেলা সহ সকল ধরনের অপরাধ বন্ধ হয়ে যাবে,সকলে এক সাথে কাজ করলে আর অপরাধ থাকবে না।তিনি বলেন, কয়রা থানায় আইন শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক থাকলে আমি নিজেও অনেক তৃপ্তি পাই। কিন্তু আইন শৃঙ্খলার অবনতি হলে এর ব্যর্থতার দায় ভার আমার ওপর বর্তায়। এ জন্য রাত দিন বলে কিছু নেই আপনাদের পাশে আমরা সবাই সময় আছি। যে কোন সমস্যায় আমাদেরকে জানাবেন। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন করা সদর ইউপি চেয়ারম্যান হুমায়ুন কবির, অন্যান্য দের মধ্যে বক্তব্য রাখেন,এস আই আবু সায়েম,  বাজার সমিতির উপদেষ্টা মন্ডলির সদস্য জালাল উদ্দিন, বাজার সমবায় সমিতির সহসভাপতি নজরুল ইসলাম, যুগ্ম সম্পাদক আলাউদ্দিন, কোষাদক্ষ্য আজিজুল ইসলাম, দপ্তর সম্পাদক রবিউল ইসলাম, প্রচার সম্পাদক আব্দুল কাদের। এ সময় কয়রা বাজার সমবায় সমিতির সকল সদস্য, সাংবাদিক ও  ব্যবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন।
মতবিনিময় অনুষ্ঠানে  সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি কিভাবে সুষ্ঠু, সুন্দর ও স্বাভাবিক রাখা যায় সে ব্যাপারে বিস্তারিত আলোচনা হয়। বাজার গুলিতে নিরাপত্তার বিষয়টি যাতে অধিকতর সুনিশ্চিত করা যায় সে ব্যাপারে বাজার সমিতির   নেতৃবৃন্দ বিভিন্ন বিষয় তুলে ধরেন এবং পুলিশের  পক্ষ অফিসার ইনচার্জ রবিউল হোসেন  এবং সদর  ইউপি চেয়ারম্যান সে বিষয়ে বিভিন্ন গুরুত্ব পূর্ণ পরামর্শ প্রদান করা।
Attachments area