কয়রায় দুর্গা পূজা নির্বিঘ্নে পালনে ওসি রবিউল হোসেনের মতবিনিময় সভা

0
329

কয়রা (খুলনা) প্রতিনিধি:
কয়রায় আসন্ন শারদীয় দুর্গা পূজা আনন্দ উৎসব মুখরতায় পালনের জন্যে ব্যাপক প্রস্তুতি নেওয়া হয়েছে। মন্ডপে মন্ডপে দেবী দুর্গার বর্ণিল সাজ সজ্জার শেষ মুহুর্তের আয়োজন চলছে। পূজোর উপকরণ, আলোকসজ্জা, ডেকোরেশনসহ নানান প্রস্তুতি এখন শেষ পর্যায়ে। পূজা আয়োজনকারী কমিটি গুলো ও পারিবারিক উদ্যোক্তারা এখন সর্বশেষ সুন্দর আয়োজনের জন্য বিরামহীনভাবে কাজ করে চলেছেন।

শারদীয় দুর্গা পূজা সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে উদযাপনের লক্ষ্যে বুধবার সকাল ১১টায় কয়রা থানা ভবনের নিচ তলায় কয়রা থানা অফিসার ইনচার্জ রবিউল হোসেনের সভাপতিত্বে কয়রা উপজেলার বিভিন্ন পূজা মন্ডবের আয়োজন কারী কমিটি, সভাপতি, সম্পাদক ও সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
মতবিনিময় সভায় কয়রা থানা অফিসার ইনচার্জ বরিউল হোসেন বলেন, ধর্ম যার যার, উৎসব সবার। আর এই উৎসব সফল ও সার্থক করে তুলতে সবাইকে এগিয়ে আসতে হবে। কয়রার সকলের সম্মিলিত প্রচেষ্ঠায় দুর্গা পূজা উৎসব বর্ণিল আনন্দ মুখরতায় পালন করার জন্য তিনি তাঁর বক্তব্যে আহবান জানান।
মতবিনিময় সভায় সর্বসম্মতিক্রমে কয়রায় শারদীয় শ্রীদুর্গা পূজা সুষ্ঠু সুন্দর ও শান্তিপূর্ণ ভাবে পালনের জন্য ব্যাপক কর্মপরিকল্পনা নেওয়া হয়। প্রতিমা নিরঞ্জন-এর সময় আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে নেওয়া হবে বিশেষ ব্যবস্থা। উল্লেখ্য, এবার ২৮ সেপ্টেম্বর মহালয়া উদযাপন করা হবে। ৩ অক্টোবর মহাপঞ্চমী, ৪ অক্টোবর মহাষষ্ঠী, ৫ অক্টোবর মহাসপ্তমী, ৬ অক্টোবর মহাঅষ্টমী, ৭ অক্টোবর মহানবমী ও ১৯ অক্টোবর বিজয়া দশমী।