কয়রায় গ্রাজুয়েটস্ স্কুলে এসএসসি পরিক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান সম্পন্ন

0
1198

কয়রা (খুলনা) প্রতিনিধি, খুলনাটাইমস:
কয়রায় ঐতিহ্যবাহী বিদ্যাপিঠ গ্রাজুয়েটস্ মাধ্যমিক বিদ্যালয়ের-২০১৮ সালের এসএসসি পরিক্ষার্থীদের বিদায় ও দোয়া এবং সদ্য অবসরপ্রাপ্ত প্রধান শিক্ষক বাবু খগেন্দ্রনাথ মন্ডলের বিদায় সংবর্ধনা অনুষ্ঠান শনিবার সকাল ১১ টায় বিদ্যালয়ের মাঠে সম্পন্ন হয়।

প্রধান শিক্ষক জিএম আওলাদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি, সাবেক উপজেলা চেয়ারম্যান ও বিদ্যালয়ের সভাপতি জিএম মোহসিন রেজা। বিশেষ অতিথি ছিলেন মহারাজপুর ইউপি চেয়ারম্যান জিএম আব্দুল্লাহ আল মামুন লাভলু, কয়রা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক, উপজেলা আ’লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক প্রভাষক শাহাবাজ আলী, আঃ জব্বার কলেজিয়েট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সসীম কুমার বাহাদুর, প্যানেল চেয়ারম্যান আকবর হোসেন ঢালী।
আবুল কালাম আজাদের উপস্থাপনায় অনুষ্ঠানে আরও বক্তৃতা করেন শিক্ষক গিয়াস উদ্দীন, মাষ্টার মোহর আলী, সাবেক ছাত্রলীগ নেতা মেজবাহ উদ্দীন মাসুম, রোকনুজ্জামান কাজল, ডিএম ইখতিয়ার উদ্দীন হিরো ও মফিজুল ইসলাম, অগ্রনী ব্যাংকের ম্যানেজার মোশাররফ হোসেন, সাংবাদিক শাহজাহান সিরাজ ও আকতারুল ইসলাম।
মানপত্র পাঠ করেন মহিউদ্দীন আলমগীর মাহি ও রুবাইয়া ইয়াছমিন। বিদায়ী বক্তৃতা করেন এনামুল হক, বিদায়ীদের উদ্দেশ্যে বক্তৃতা করেন দশম শ্রেনীর ছাত্রী তাছকিন্নাহার বিনতে শাহাবাজ (সাদিকা), বিদায়ী সংগীত পরিবেশন করেন সাদিয়া ইয়াছমিন ও তার সঙ্গীরা।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আলহাজ্ব ওয়াজেদ আলী, আবু হানিফ, মুক্তিযোদ্ধা আত্তাপ হাওলাদার, আতাউল গনি, এসহাক আলী মোল্লা, সাহেব আলী খোকন, বজলুল করিম সহ বিদ্যালয়ের কার্যনির্বাহী সদস্য ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ, সকল শিক্ষক ও কর্মচারিবৃন্দ, অভিভাবক ও সকল শ্রেনীর ছাত্রছাত্রীবৃন্দ।
প্রধান অতিথি বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ঘোষিত ভিশন ২০৪১ তথা ডিজিটাল বাংলাদেশ গড়তে হলে মানসম্মত শিক্ষার কোন বিকল্প নেই। প্রধান জিএম আওলাদ হোসেন বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখতে ভালভাবে পরিক্ষা দেয়ার জন্যে পরিক্ষার্থীদের উদ্দেশ্যে দিক নির্দেশনামূলক বক্তব্য রাখেন। বিদ্যায়ের সাবেক প্রধান শিক্ষক বাবু খগেন্দ্রনাথ মন্ডলকে বিদ্যালয় ও বিদায়ী ছাত্রছাত্রীদের পক্ষ থেকে সম্মাননা প্রদান করেন। #