ক্লিয়ার মেন বাংলাদেশ অনুর্ধ-১৭ ফুটবল চ্যাম্পিয়ন বাগেরহাট বহুমুখি কলজিয়েট স্কুল

0
608

ক্রীড়া প্রতিবেদক:
খুলনা জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের আয়োজনে এবং বাংলাদেশ ফুটবল ফেডারেশনের সহযোগিতায় ক্লিয়ার মেন বাংলাদেশ অনুর্ধ-১৭ চ্যাম্পিয়নশীপ ফুটবল টুর্নামেন্ট বাগেরহাট বহুমুখি কলজিয়েট স্কুল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে।
শনিবার খালিশপুর প্রভাতী স্কুল মাঠে অনুষ্ঠিত ফাইনালে তারা টাইব্রেকার ৩-১ গোলে হারিয়েছে রপসা বহুমুখি উচ্চ বিদ্যালয়কে। নির্ধারীত সময়ে খেলাটি গোলশুণ্য অমিমাংসীভাবে শেষ হয়। এর আগে সকাল ১০টায় প্রথম সেমিফাইনালে বেলফুলিয়া ইসলামিয়া উচ বিদ্যালয়কে টাইব্রকারে ৩-১ গোলে হারিয়ে রুপসা বহুমুখি উচ বিদ্যালয় ফাইনাল নিশ্চিত করে। অপর দিকে বেলা ১১টায় দ্বিতীয় সেমিফাইনালে বাগেরহাট বহুমুখি কলজিয়েট স্কুল ১-০ গোলে নৈহাটী উচ্চ বিদ্যালয়কে হারিয়ে ফাইনালে ওঠে। ফলে সারাদেশে স্কুল ছাত্রদের জন্য শুরু হওয়া এই ফুটবল টুর্নামেন্ট খুলনা বিভাগ থেকে ন্যাশনাল রাউন্ডে উত্তীর্ণ হয়েছে বাগেরহাট বহুমুখি কলজিয়েট স্কুল ও রুপসা বহুমুখি উচ বিদ্যালয়। খেলায় রেফারী ছিলেন আব্দুর রহমান ঢালী, কামাল হোসেন, নাজমুল ইসলাম ও মনির শেখ।
খুলনা জেলা ফুটবল এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. ইউসুফ আলির সভাপতিত্বে ফাইনাল শেষে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি নগর গোয়েন্দা পুলিশের এডিসি এ এম কামরুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ১২নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী সদস্য মোস্তাফিজুর রহমান ফিরু, খুলনা জেলা ফুটবল রেফারী এসোসিয়েশনের সাধারণ সম্পাদক এহসানুল হক ও বাংলাদেশ ফুটবল ফেডারেশনের প্রশিক্ষক মো. আব্দুর রাজ্জাক।