ক্যান্সারে আক্রান্ত পপি বেগমের পাশে বন্ধন ব্লাড ডোনার ক্লাব

0
608

নিজস্ব প্রতিবেদক, খুলনাটাইমস:

“আসুন মানবতার সেবাই নিজেকে উৎসর্গ করি, মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য’’ এই স্লোগানকে সামনে রেখে, বুধবার বিকালে দৌলতপুর থানাধীন দেয়ানা বাউন্ডারী রোড (ঋষি পাড়া) বন্ধন ব্লাড ডোনার ক্লাব কর্তৃক আয়োজিত অসহায় ক্যান্সার আক্রান্ত পপি বেগমকে উন্নত চিকিৎসার জন্য আর্থিক সহায়তা প্রদান করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত)সুজিৎ মন্ডল বলেন সামাজিক উন্নয়নে যুব সমাজের ভুমিকা অপরিসীম। একটি সঙ্গবদ্ধ যুবসমাজ এ ধরনের মহৎ কাজের সাথে জড়িত থাকলে সামাজিক উন্নয়নে যেমন সফলতা পাবে তেমনি অপরাধের মাত্রা অনেকখানি কমবে। দৌলতপুর এলাকার দীনমুজুর জাহাঙ্গীরের ক্যান্সার আক্রান্ত স্ত্রী পপী বেগম অনেক দিন যাবৎ ক্যান্সারে আক্রান্ত হয়ে গাজী মেডিকেলে চিকিৎসাধীন,উন্নত চিকিৎসার খরচ চালাতে অপারগ পপির পরিবার। বন্ধন ব্লাড ডোনার ক্লাবের সৌজন্যে ৩৭ হাজার টাকা নগদ অনুদান দেয়া হয় এবং উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা এবং সুচিকিৎসার ব্যবস্থা গ্রহন করা হয়।
অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বন্ধন ব্লাড ডোনার ক্লাব এর প্রতিষ্ঠাতা গাজী আশরাফ, বিশেষ অতিথি হিসাবে উপস্থিৎ ছিলেন এবং বক্তব্য রাখেন ডাঃ বরকত আলী,বন্ধন ব্লাড ডোনার ক্লাবের সভাপতি মোঃ আশিকুর রহমান, সহ-সভাপতি সাগর ইকবাল। অন্যান্যের মধ্যে উপস্থিৎ ছিলেন বন্ধন ব্লাড ডোনার ক্লাবের সদস্য, বাধন, সজীব, তইজুল, মনির, হাফিজুল, সোনিয়া, ফাতেমা, নাজমা,সোনিয়া আকতার ময়না প্রমুখ।
উল্লেখ্য, ২০১৫ সালের ১৬ ডিসেম্বর যাত্রা শুরু করে বন্ধন ব্লাড ডোনার ক্লাব। এরই মধ্যে সংগঠনটি সামাজিক উনাœয়নে নিরলস কাজ করে যাচ্ছে, যেমন অসহায়দের মাঝে শীত বস্ত্র বিতরণ,বন্যার্দূগত মানুষের মাঝে ত্রাণ বিতরণ,অসহায় মানুষের চিকিৎসা সেবা,মেধাবী শিক্ষার্থীদের বিনামূল্যে বই প্রদানসহ নানা ধরনের সামাজিক কাজে বন্ধন ব্লাড ডোনার ক্লাব প্রশংসার দাবিদার।