ক্যানসারের সঙ্গে লড়াই করছেন সোনালি

0
272
সোনালি বেন্দ্রে, Sonali Bendre, ক্যানসার, Rtvonline

বিনোদন ডেস্ক:
নিউইয়র্কে ক্যানসারের চিকিৎসা করাচ্ছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনালি বেন্দ্রে। শারীরিক ও মানসিকভাবে লড়াই চলছে সমানতালে। এই অভিনেত্রী ক্যানসারের বিষয়টি নিজেই টুইটারে টুইট করে জানিয়েছিলেন।

এরপর খবরটা দ্রুত ছড়িয়ে পড়ে। সম্প্রতি ইনস্টাগ্রামে নিজের নতুন লুকের ছবি পোস্ট করেছেন সোনালি বেন্দ্রে। সেখানে তিনি লিখেছেন, ‘প্রতিদিন নতুন নতুন চ্যালেঞ্জের মুখোমুখি হচ্ছি। ক্যানসার হয়েছে জানার পর অনেকে আমাকে লড়াই করার সাহস যুগিয়েছে। তারা সবসময় আশা দিচ্ছেন। প্রতিদিন নতুন নতুন চ্যালেঞ্জের সম্মুখিন হচ্ছি। চুল কেটে অনেকটা সেরকমই মনে হচ্ছে।’

চিকিৎসার জন্য নিজের চুল কেটে ফেলেছেন। স্বামী গোল্ডি বেহেলও তার সঙ্গে রয়েছেন সেখানে। প্রতিমুহূর্তে সোনালিকে সাহস যোগাচ্ছেন তিনি। সোনালি এবং গোল্ডির ১৩ বছরের ছেলেও রয়েছে।

এর আগে বলিউডে মণীষা কৈরালা, লিজা রেও আক্রান্ত হয়েছিলেন ক্যানসারে। তারা সেরে উঠেছেন। মণীষা ও লিজাও এখন সোনালিকে লড়াই করার সাহস যোগাচ্ছেন।

সোনালি অভিনীত ‘আগ’ সিনেমাটি মুক্তি পায় ১৯৯৪ সালে। এই ছবির জন্য তিনি ফিল্মফেয়ার পুরস্কার পান। ২০১৩ সাল পর্যন্ত অর্ধশতাধিক ছবিতে অভিনয় করেছেন তিনি। সোনালির বেশিরভাগ সিনেমাই ব্যবসা সফল হয়েছে।

অভিনয় করেছেন তামিল, তেলেগু, মারাঠি আর কান্নাড়া ভাষার ছবিতে। ‘বোম্বে’ সিনেমার ‘হাম্মা হাম্মা’ গানের সঙ্গে নেচে লাখো দর্শকের মনজয় করে নেন। তার অভিনীত দিলজ্বলে, ভাই, ডুপ্লিকেট, মেজর সাহাব, জখম, সারফারোশ, হাম সাথ সাথ হ্যায় ছবিগুলো অন্যতম।