ক্যাটরিনার বোনের সঙ্গে সোনমের ভাইয়ের প্রেম?

0
368

বিনোদন ডেস্ক :
বলিউড অভিনেতা অনিল কাপুরের ছেলে ও অভিনেত্রী সোনম কাপুরের ভাই হর্ষবর্ধন কাপুর। তিনি নিজেও একজন অভিনেতা। সম্প্রতি অভিনেত্রী ক্যাটরিনা কাইফের বোন ইসাবেল কাইফের সঙ্গে দেখা যায় তাকে। এরপর থেকেই বলিপাড়ায় গুঞ্জন-প্রেম করছেন হর্ষবর্ধন ও ইসাবেল।

তবে এ গুঞ্জন সত্যি নয় বলে জানা গেছে। ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, অনেক আগে থেকেই পরস্পরকে চেনেন হর্ষবর্ধন-ইসাবেল। ২০১২ সালে স্টেভেন রয় থমাসের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘কামিং হোম’ নির্মাণের সময়ে থেকে তাদের মধ্যে পরিচয়। সেখানে অভিনয়ের ক্লাস করতেন তারা। সেই থেকেই তারা খুবই ভালো বন্ধু। তাদের কোনো প্রেমের সম্পর্ক নেই।

সম্প্রতি মুম্বাইয়ের জুহুতে অবস্থিত একটি সিনেমা হলের সামনে গাড়িতে একসঙ্গে দেখা যায় হর্ষবর্ধন ও ইসাবেলকে। এ সময় বেশ হাসিখুশি ছিলেন তারা। এমনকি ফটোসাংবাদিকরা যখন তাদের ক্যামেরাবন্দি করছিলেন তখনও বিচলিত হননি হর্ষবর্ধন-ইসাবেল।

বলিউডে হর্ষবর্ধন কাপুরের প্রথম সিনেমা মির্জিয়া। এছাড়া কয়েকদিন আগে মুক্তি পেয়েছে এ অভিনেতার ভবেশ জোশি সিনেমাটি। তবে বক্স অফিসে পুরোপুরি ব্যর্থ এটি। অন্যদিকে ২০১৪ সালে কানাডিয়ান সিনেমা ডা. কেবি-তে অভিনয় করেন ইসাবেল। কিন্তু খুব একটা সুবিধা করতে পারেননি তিনি। টাইম টু ড্যান্স সিনেমার মাধ্যমে বলিউডে অভিষেক হতে যাচ্ছে তার। সিনেমাটি পরিচালনা করবেন জনপ্রিয় কোরিওগ্রাফার রেমো ডিসুজার সহকারী স্ট্যানলি। প্রযোজনায় রয়েছেন ভূষণ কুমার ও রেমো ডিসুজা।