কেসিসি ২নং ওয়ার্ড ও যোগিপোল ইউনিয়ন শ্রমিকদলের কমিটি গঠন

0
373

ফুলবাড়ীগেট(খুলনা) প্রতিনিধি, খুলনাটাইমস:
খানজাহান আলী থানাধীন কেসিসি ২নং ওয়ার্ড ও যোগিপোল ইউনিয়ন শ্রমিকদলের কমিটি গঠনের লক্ষে এক কর্মিসভা শুক্রবার বিকাল ৪ টায় সোনালী জুট মিলস শ্রমিক কাবে অনুষ্ঠিত হয়।
খানজাহান আলী থানা শ্রমিকদলের সভাপতি কাজী শহিদুল ইসলামের সভাপতিত্বে কর্মি সভায় প্রধান অতিথি ছিলেন খুলনা মহানগর বিএনপির সহ-সভাপতি মীর কায়সেদ আলী। প্রধান বক্তা ছিলেন মহানগর শ্রমিকদলের সাধারণ সম্পাদক মোঃ মুজিবর রহমান। বিশেষ অতিথি ছিলেন  কেসিসি ২নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক কাউন্সিলর মোঃ সাইফুল ইসলাম।
থানা শ্রমিকদলের সাংগঠনিক সম্পাদক শাহীন রেজার পরিচালনায় বক্তৃতা করেন, মহানগর শ্রমিকদলের সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক আজাদ বেগ বাবু,  ইব্রাহীম খলিল, মোল্যা সোহাগ হোসেন, আব্দুল বারেক হাওলাদার, আব্দুল লতিফ শেখ, জসিম, বেগ আরিফুল ইসলাম হাসান, মনছুর আলী, শাহাজাহান খান ভাসানী প্রমুখ। কর্মি সভায় সর্ব সম্মতিক্রমে কেসিসি ২নং ওয়ার্ড কমিটির সভাপতি মোঃ হুমায়ুন কবির, সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল, সিনিয়ন সহ-সভাপতি মোঃ আলকাজ হোসেন, যুগ্ন সম্পাদক মোঃ শাহাজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক সানোয়ার হোসেন জনীকে করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয় এবং যোগিপোল ইউনিয়ন শ্রমিকদলের সভাপতি  মোঃ হেমায়েত উদ্দিন,  সাধারণ সম্পাদক মোঃ ফজলুর রহমান, সিনিয়র সহ-সভাপতি সেলিম শেখ, যুগ্ন সম্পাদক মোঃ মাহাবুব. সাংগঠনিক সম্পাদক মোঃ দুলু মিয়াকে করে ৩১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।
#