কেসিসি হবে আদর্শ সেবামূলক নাগরিক প্রতিষ্ঠান : গণসংযোগকালে মেয়র প্রার্থী মঞ্জু

0
403

নিজস্ব প্রতিবেদকঃ নগরবাসীর রায়ে মেয়র নির্বাচিত হলে খুলনা সিটি কর্পোরেশনকে আদর্শ সেবামূলক নাগরিক প্রতিষ্ঠানে পরিণত করার অঙ্গীকার ঘোষণা করেছেন বিএনপি মনোনীত মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জু। তিনি বলেন, দল মত জাতি ধর্ম নারী পুরুষ নির্বিশেষে অভিজ্ঞ ও গুণী ব্যক্তিদের সমন্বয়ে গঠন করা হবে একটি পরামর্শক প্রতিষ্ঠান। এই পরামর্শক পরিষদের সাহায্যে নগরীর উন্নয়নে স্বল্প, মধ্য ও দীর্ঘ মেয়াদী নাগরিক পরিকল্পনা তৈরি করা হবে। তিনি বলেন, জনসংখ্যার একটি উল্লেখযোগ্য অংশ সিনিয়র সিটিজেন। জীবন সায়াহ্নে এসে যারা বাড়তি যতœ ও নজরদারির দাবিদার। তাদের জীবন মান উন্নয়ন ও অবসর বিনোদনে কেসিসি পক্ষ থেকে পদক্ষেপ গ্রহণ করা হবে।
নজরুল ইসলাম মঞ্জু রবিবার নগরীর ২৩ নং ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ শেষে বাংলাদেশ ব্যাংকে আগত পেনশন গ্রহীতাদের সাথে মতবিনিমিয়কালে এসব মন্তব্য করেন। তিনি বয়স্ক নাগরিকদের সাথে করমর্দন করেন। অনেককেই বুকে টেনে নেন এবং তাদের কাছে দোয়া চান। এ সময নারী পুরুষ নির্বিশেষে ধানের শীষ প্রতীকের প্রতি সমর্থন প্রকাশ করে নজরুল ইসলাম মঞ্জুর সফলতা কামণায় সর্বশক্তিমান আল্লাহর কাছে দোয়া করেন।
এর আগে তিনি ২৩ নং ওয়ার্ডের শামসুর রহমান রোড, আক্তার চেম্বার, জলিল টাওয়ার, সিটি সেন্টার, মালেক চেম্বার, মুড়িপট্টি, সিমেট্রি রোড এলাকায় ব্যাপক গণসংযোগ করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন বিজেপি সভাপতি এ্যাড. লতিফুর রহমান লাবু, খেলাফত মজলিসের নগর সম্পাদক মাওলানা নাসিরউদ্দিন, বিএনপি নেতা সিরাজুল ইসলাম, ফখরুল আলম, অধ্যক্ষ তারিকুল ইসলাম, শেখ আব্দুর রশিদ, আবু হোসেন বাবু, মোল্লা মোশারফ হোসেন মফিজ, আজিজা খানম এলিজা, কে এম হুমায়ুন কবির, কাউন্সিলর প্রার্থী আলহাজ সাব্বির আহমেদ, আবু বক্কর আবু, অধ্যাপকত ডাঃ সেখ মোঃ আখতার উজ জামান, একরামুল কবির মিল্টন, আব্দুর রাজ্জাক, আব্দুল আজিজ সুমন, শামসুজ্জামান চঞ্চল, খায়রুল ইসলাম খান জনি, মাওলান শফিকুল ইসলাম, রিয়াজুর রহমান, শরিফুল ইসলাম বাবু, হেলাল আহমেদ সুমন, আফজাল হোসেন পিয়াস, নাসির খান, খান মুজিবর রহমান, শাহাবুদ্দিন মন্টু, কামাল সিদ্দিকী, মোঃ জামালউদ্দিন মোড়ল, সৈয়দ বোরহান, জাহাঙ্গীর হোসেন, আকবর হোসেন, ওলিউল্লাহ ডাবলু, মেজবাহউদ্দিন পাপ্পু, ফেরদৌস আহমেদ মিলন, শফিকুল ইসলাম শাহিন, মিন্টু, মুন্না, সুজন, নাজিম প্রমুখ।