কেসিসি নির্বাচনে স্থগিত ৩টি কেন্দ্রের ভোটগ্রহণ আজ

0
373

নিজস্ব প্রতিবেদক:
খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনে অনিয়মের অভিযোগে স্থগিত হওয়া ৩টি কেন্দ্রের ভোটগ্রহণ হবে আজ বুধবার। ইতমধ্যে ভোট গ্রহনের সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। খুলনা সিটি কর্পোরেশন নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মোঃ ইউনুচ আলী এ বিষয়টি নিশ্চিত করেছেন। গত ১৫ মে নির্বাচনের দিন ব্যালট পেপার ছিনিয়ে ভোট দেওয়ার অভিযোগে তিনটি কেন্দ্রেও ভোট গ্রহণ বাতিল (স্থগিত) করা হয়েছিল।
স্থগিত হওয়া কেন্দ্র তিনটি হলো ২৪ নম্বর ওয়ার্ডের ২০২ নম্বর ইকবালনগর মাধ্যমিক বালিকা বিদ্যালয়, ৩১ নম্বর ওয়ার্ডের ২৭৭ নম্বর লবণচরা সরকারি প্রাথমিক বিদ্যালয় একই ওয়ার্ডের ২৭৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলরের কার্যালয় কেন্দ্র।
মোঃ ইউনুচ আলী বলেন, ৩১নং ওয়ার্ডের দু’টি কেন্দ্রের ফলাফলের কারণে সাধারণ ও সংরক্ষিত মহিলা কাউন্সিলর ঘোষণা করা হয়নি। তবে ২৪ নম্বর ওয়ার্ডে একটি কেন্দ্রের ভোট স্থগিত থাকলেও ভোট ব্যবধানে অনেক এগিয়ে থাকায় কাউন্সিলর পদে ঘোষনা হলেও মহিলা কাউন্সিলর পদে ফলাফল অমিমাংসিত রয়েছে। তিনি আরও জানান, নির্বাচন নির্বাচনে র‌্যাবের ৪টি মোবাইল টিম, বিজিবি ১ প্লাটুন, প্রতি কেন্দ্রে আনসার ও পুলিশের আলাদা মোবাইল টিম থাকবে। সকাল ৮টা থেকে বিকেল ৪ পর্যন্ত ভোটগ্রহণ চলবে।