কেসিসি নির্বাচনে কাউন্সিলর পদে মনোননয়ন জমা দিলেন যারা

0
704

ইয়াছিন আরাফাত :  খুলনা সিটি কর্পোরেশন (কেসিসি)’র নির্বাচন-২০১৮’র অংশগ্রহণ করতে ৫জন মেয়র প্রার্থী, ৩১টি ওয়ার্ডে কাউন্সিলর প্রার্থীরা মনোনয়ন দাখিল করেছেন। বৃহস্পতিবার খুলনা জেলা নির্বাচন কর্মকর্তা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র নির্বাচন অফিসার কাছে প্রার্থীরা তাদের মনোনয়ন দাখিল করেন। এরমধ্যে কাউন্সিলর পদে ১৮৯জন ও সংরক্ষিত আসনের কাউন্সিলর পদে ৪৮ প্রার্থী রয়েছেন।

 

৩১নং ওয়ার্ড : কেসিসি’র ৩১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে কাজী মো: ইউসুফ আলী, মো: শরিফুল ইসলাম মুন্না, মো: জাহিদ, মো: আরিফ হোসেন, শেখ জাহাঙ্গীর হুসাইন হেলাল, মো: আলী আজম মোল্লা, মো: গোলাম মোস্তফা সজীব, আলহাজ্ব মো: পিটু মোল্লা, জিএম আফসার, মো: শহীদ খান, মো: আসলাম হোসেন, মো: জিয়াউল ইসলাম মন্টু, জিএম আব্দুল রব (সজল), মো: কামাল হোসেন ও এসএম আসাদুজ্জামান মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র খুলনা জেলা নির্বাচন কর্মকর্তা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ১৫ প্রার্থী মনোনয়ন জমা দেন।

৩০নং ওয়ার্ড : কেসিসি’র ৩০নং ওয়ার্ডে কাউন্সিলর পদে এসএম মোজাফফর রশিদী রেজা, মো: আলমগীর হোসেন, মো: মেসবাদুল আক্তার, চৌধুরী হাসানুর রশিদ সিরাজ, মুহা: আমানউল্লা আমান, মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র খুলনা জেলা নির্বাচন কর্মকর্তা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৫ প্রার্থী মনোনয়ন জমা দেন।

২৯নং ওয়ার্ড : কেসিসি’র ২৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মো: গিয়াস উদ্দিন বনি, মো: সাইফুল ইসলাম ও মো: রুহুল আমিন বিশ্বাস মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র খুলনা জেলা নির্বাচন কর্মকর্তা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৩ প্রার্থী মনোনয়ন জমা দেন।

 

২৮নং ওয়ার্ড : কেসিসি’র ২৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে আজমল আহম্মেদ, মো: শেখ ফজলুল করিম ও ওয়াহেদুর রহমান দিপু মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র খুলনা জেলা নির্বাচন কর্মকর্তা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৩ প্রার্থী মনোনয়ন জমা দেন।

২৭নং ওয়ার্ড : কেসিসি’র ২৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে কেএম হুমায়ূন কবীর, মো: হাসান মেহেদী রিজভী, জেডএ মাহমুদ ডন, মো: শাহ আলম মৃধা, মো: সাইফুল ইসলাম মোল্লা ও সুমন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র খুলনা জেলা নির্বাচন কর্মকর্তা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৬ প্রার্থী মনোনয়ন জমা দেন।

 

২৬নং ওয়ার্ড : কেসিসি’র ২৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে আকবর পাঠান, এসএস সিরাজুল ইসলাম, মো: গোলাম মওলা শানু, শেখ আব্দুল আজিজ, মো: মাহমুদ আলম বাবু মোড়ল ও এসএম মনিরুল ইসলাম মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র খুলনা জেলা নির্বাচন কর্মকর্তা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৬ প্রার্থী মনোনয়ন জমা দেন।

২৫নং ওয়ার্ড : কেসিসি’র ২৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মো: ইমরান হোসেন মিয়া, মো: আলী আকবর, মো: তৈয়বুর রহমান, শেখ শহীদ আলী ও আনিছুর রহমান মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৫ প্রার্থী মনোনয়ন জমা দেন।

২৪নং ওয়ার্ড : কেসিসি’র ২৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে সাইদুর রহমান, এইজএম সাজ্জাদ হোসেন (চঞ্চল), মো: শমশের আলী মিন্টু, মো: আসাদুজ্জামান আসাদ, এএনএম মঈনুল ইসলাম, এসএম খায়রুল বাশার ও শেখ মো: নাছির উদ্দিন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র খুলনা জেলা নির্বাচন কর্মকর্তা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৭ প্রার্থী মনোনয়ন জমা দেন।

২৩নং ওয়ার্ড : কেসিসি’র ২৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ফয়েজুল ইসলাম টিটো, মাছুম উর রশীদ, ইমাম হোসেন চৌধুরী ময়না ও মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার উপজেলা নির্বাচন কর্মকর্তা ঝিনাইদহ ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মনোরঞ্জন বিশ্বাসের কাছে এই ৪ প্রার্থী মনোনয়ন জমা দেন।

২২নং ওয়ার্ড : কেসিসি’র ২২নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মাহবুব কায়সারসহ ৭ প্রার্থী মনোনয়ন জমা দেন।

২১নং ওয়ার্ড : কেসিসি’র ২১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে শামসুজ্জামান মিয়া স্বপন সহ ৭ প্রার্থী মনোনয়ন জমা দেন।

২০নং ওয়ার্ড : কেসিসি’র ২০নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মীর মো: লিটন, শেখ মো: গাউসুল আজম, মো: শাজাহান, মো: বাদশা হাওলাদার, শেখ মো: মিলকন হোসেন ও শেখ মোহাম্মদ আলী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৬ প্রার্থী মনোনয়ন জমা দেন।

১৯নং ওয়ার্ড : কেসিসি’র ১৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মো: মোতালেব মিয়া, মো: মনিরুল ইসলাম, মো: জাকির হোসেন, আশফাকুর রহমান কাকন, আলহাজ্ব মো: ফজলুর রহমান ও শেখ মনিরুজ্জামান মনির মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৬ প্রার্থী মনোনয়ন জমা দেন।

১৮নং ওয়ার্ড : কেসিসি’র ১৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মো: মুকুল বিশ্বাস, টিএম আরিফ, শেখ মো: আমিনুল ইসলাম, মো: হাফিজুর রহমান, মো: পারভেজ আহম্মেদ পলাশ, এসএম রাজুল হাসান রাজু ও মো: রুস্তুম আলী হাওলাদার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা সাতক্ষীরা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার এম মাজগারুল ইসলামের কাছে এই ৭ প্রার্থী মনোনয়ন জমা দেন।

 

১৭নং ওয়ার্ড : কেসিসি’র ১৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মো: আব্দুর রশীদ, শেখ হাফিজুর রহমান ও এসএম মনিরুজ্জামান সাগর মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৭ প্রার্থী মনোনয়ন জমা দেন।

১৬নং ওয়ার্ড : কেসিসি’র ১৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মল্লিক আসাদুজ্জামান, আতিকুর রহমান রুবেল, শেখ মারুফ রহমান, শেখ আবিদ উল্লাহ, মো: আনিছুর রহমান বিশ্বাস, শেখ জামিরুল ইসলাম ও এসএম রাজীব উল আলম মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা সাতক্ষীরা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার এম মাজহারুল ইসলামের কাছে এই ৭ প্রার্থী মনোনয়ন জমা দেন।

 

১৫নং ওয়ার্ড : কেসিসি’র ১৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মো: আমিনুল ইসলাম মুন্না, এসএম আব্দুর রহমান, জিএম কিবরিয়া, সমীর কুমার দত্ত ও মো: হাবিবুর রহমান বিশ্বাস মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৫ প্রার্থী মনোনয়ন জমা দেন।

১৪নং ওয়ার্ড : কেসিসি’র ১৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে শেখ মশিউর রহমান, শেখ গোলাম কিবরিয়া, মো: মনিরুল ইসলাম, এসএম আবুল কালাম আজাদ, মোল্লা রিজাউল ইসলাম, শেখ লুতফার রহমান, শেখ মোসারাফ হোসেন ও শেখ মফিজুর রহমান পলাশ মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৮ প্রার্থী মনোনয়ন জমা দেন।

১৩নং ওয়ার্ড : কেসিসি’র ১৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে এসএম খুরশীদ আহম্মেদ, মো: আবুল বাশার, মো: ইমতিয়াজ আলম ও শেখ মোছাদ্দেক হোসেন (বাবলু) মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৪ প্রার্থী মনোনয়ন জমা দেন।

১২নং ওয়ার্ড : কেসিসি’র ১২নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মো: মুনিরুজ্জামান, এইচএম আবু সালেক, মো: শফিকুল আলম, মো: শাহাবুদ্দিন, চৌধুরী মিরাজুর রহমান, আসলাম খান মুরাদ ও মো: আজমল হোসেন মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৭ প্রার্থী মনোনয়ন জমা দেন।

১১নং ওয়ার্ড : কেসিসি’র ১১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে শাহারিয়া বাবু, জামান মোল্লা, মো: মোস্তফা হাওলাদার, সাঈদ মহিউদ্দিন, মুন্সী আ: অদুদ, মো: ইউনুস আলী সরদার, ফারজানা লিপি ও কাজী নেয়ামুল হক মিঠু মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৮ প্রার্থী মনোনয়ন জমা দেন।

১০নং ওয়ার্ড : কেসিসি’র ১০নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৬ প্রার্থী মনোনয়ন জমা দেন।

 

৯নং ওয়ার্ড : কেসিসি’র ৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে এড. শেখ মোহাম্মদ আলী, এমডি মাহফুজুর রহমান লিটন, মোল্লা হায়দার আলী, শেখ জাহিদুল ইসলাম, কাজী ফজলুর কবীর টিটো ও শেখ শওকত আলী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৬ প্রার্থী মনোনয়ন জমা দেন।

৮নং ওয়ার্ড : কেসিসি’র ৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বৃহস্পতিবার সিনিয়র উপজেলা নির্বাচন কর্মকর্তা কেশবপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৩ প্রার্থী মনোনয়ন জমা দেন।

৭নং ওয়ার্ড : কেসিসি’র ৭নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বৃহস্পতিবার সিনিয়র উপজেলা নির্বাচন কর্মকর্তা কেশবপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৫ প্রার্থী মনোনয়ন জমা দেন।

৬নং ওয়ার্ড : কেসিসি’র ৬নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বৃহস্পতিবার সিনিয়র উপজেলা নির্বাচন কর্মকর্তা কেশবপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৭ প্রার্থী মনোনয়ন জমা দেন।

৫নং ওয়ার্ড : কেসিসি’র ৫নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বৃহস্পতিবার সিনিয়র উপজেলা নির্বাচন কর্মকর্তা কেশবপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৭ প্রার্থী মনোনয়ন জমা দেন।

৪নং ওয়ার্ড : কেসিসি’র ৪নং ওয়ার্ডে কাউন্সিলর পদে বৃহস্পতিবার সিনিয়র উপজেলা নির্বাচন কর্মকর্তা কেশবপুর ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৭ প্রার্থী মনোনয়ন জমা দেন।

৩নং ওয়ার্ড : কেসিসি’র ৩নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মো: আব্দুস সালাম, সৈয়দ গোলাম কিবরিয়া, শেখ গাউছ হোসেন ও মো: শাহা আলম মীর মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৪ প্রার্থী মনোনয়ন জমা দেন।

২নং ওয়ার্ড : কেসিসি’র ২নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মো: বজলুর রহমান, এফএস জাহিদ জাসান, মো: আ: রহমান মোল্লা, মো: শাকিল আহমেদ, মো: সাইফুল ইসলাম ও মো: রাজা খান মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৬ প্রার্থী মনোনয়ন জমা দেন।

১নং ওয়ার্ড : কেসিসি’র ১নং ওয়ার্ডে কাউন্সিলর পদে মো: শাহাদাত হোসেন মিনা, মো: মহীউদ্দিন, মো: শাহাজী কামাল টিপু, শেখ আব্দুর রাজ্জাক, এসএম আজিবুর রহমান স্বপন, রোজিনা বেগম রাজিয়া, মো: শাহজাহান সিরাজ, মো: আবুল কালাম ও মো: জাহাঙ্গীর লস্কার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৯ প্রার্থী মনোনয়ন জমা দেন।

 

 

সংরক্ষিত (মহিলা) আসন-১ : কেসিসি’র সংরক্ষিত আসন-১ মহিলা কাউন্সিলর পদে মনিরা আক্তার, ফাতেমা তুজ জোহরা ও লায়লা আঞ্জুমান বানু মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৩ প্রার্থী মনোনয়ন জমা দেন।

সংরক্ষিত (মহিলা) আসন-২ : কেসিসি’র সংরক্ষিত আসন-২ মহিলা কাউন্সিলর পদে বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ২ প্রার্থী মনোনয়ন জমা দেন।

সংরক্ষিত (মহিলা) আসন-৩ : কেসিসি’র সংরক্ষিত আসন-৩ মহিলা কাউন্সিলর পদে বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৭ প্রার্থী মনোনয়ন জমা দেন।

সংরক্ষিত (মহিলা) আসন-৪ : কেসিসি’র সংরক্ষিত আসন-৪ মহিলা কাউন্সিলর পদে পারভীন আক্তার, আফরোজা জামান, শাহানাজ পারভীন ও খাদিজা সুলতানা মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৪প্রার্থী মনোনয়ন জমা দেন।

সংরক্ষিত (মহিলা) আসন-৫ : কেসিসি’র সংরক্ষিত আসন-৫ মহিলা কাউন্সিলর পদে মনি, মোছা আনজিরা খাতুন ও মেমরী সুফিয়া রহমান শুনু মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৩ প্রার্থী মনোনয়ন জমা দেন।

সংরক্ষিত (মহিলা) আসন-৬ : কেসিসি’র সংরক্ষিত আসন-৬ মহিলা কাউন্সিলর পদে শেখ আমেনা হালিম বেবী, রাবেয়া জাহিদ হেনা, রোজী ইসলাম, শামিম আরা পারভীন (ইয়াসমিন) মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৪ প্রার্থী মনোনয়ন জমা দেন।

সংরক্ষিত (মহিলা) আসন-৭ : কেসিসি’র সংরক্ষিত আসন-৭ মহিলা কাউন্সিলর পদে মাহমুদা বেগম, সামসুন্নাহার লিপি ও মনোয়ারা সুলতানা কাকলী মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৩ প্রার্থী মনোনয়ন জমা দেন।

সংরক্ষিত (মহিলা) আসন-৮ : কেসিসি’র সংরক্ষিত আসন-৮ মহিলা কাউন্সিলর পদে বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৬প্রার্থী মনোনয়ন জমা দেন।

 

সংরক্ষিত (মহিলা) আসন-৯ : কেসিসি’র সংরক্ষিত আসন-৯ মহিলা কাউন্সিলর পদে কোহিনুর আক্তার, রুমা খাতুন, লুৎফুর নাহার, শাহনুর বেগম, কাওসারী জাহান, মাজেদা খাতুন, লিভানা পারভীন ও রীনা আক্তার মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৮ প্রার্থী মনোনয়ন জমা দেন।

 

সংরক্ষিত (মহিলা) আসন-১০ : কেসিসি’র সংরক্ষিত আসন-১০ মহিলা কাউন্সিলর পদে লুৎফন নেছা, সাহানা পারভীন, মিসেস রেকসনা কালাম লিপি, হোসনেয়ারা বেগম লিপি, মোসা হোসনেয়ারা, হাসিনা আকরাম, মিসেস রোকেয়া ফারুক ও বিলকিস আরা বুলি মনোনয়ন পত্র জমা দিয়েছেন। বৃহস্পতিবার সিনিয়র জেলা নির্বাচন কর্মকর্তা খুলনা ও খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন-২০১৮’র সহকারী নির্বাচন অফিসার মো: হুমায়ুন কবীরের কাছে এই ৮ প্রার্থী মনোনয়ন জমা দেন।