কেসিসি ওয়ার্ড কাউন্সিলর পদে লড়তে ৩২ জনের মনোনয়ন সংগ্রহ

0
262

নিজস্ব প্রতিবেদক:
আসন্ন খুলনা সিটি করপোরেশন (কেসিসি) নির্বাচনে অংশ নিতে ওয়ার্ড কাউন্সিলর পদে ৩২ জন ও সংরক্ষিত মহিলা ওয়ার্ড কাউন্সিলর পদে ২ জন মনোনয়নপত্র নিয়েছেন। কেসিসি নির্বাচনের রিটার্নিং কর্মকর্তা ও খুলনার আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মো. ইউনুচ আলী এ খবর নিশ্চিত করেছেন। সোমবার থেকে কেসিসি নির্বাচনের মনোনয়নপত্র দেওয়া শুরু হয়। প্রথম দিন কেউ তা সংগ্রহ না করলেও দ্বিতীয় দিন মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত নারী কাউন্সিলর পদে ৩৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন।
রিটার্নিং কর্মকর্তা মো. ইউনুচ আলী বলেন, ‘২ এপ্রিল থেকে মনোনয়নপত্র দেওয়া শুরু করা হয়। ওইদিন কোনও প্রার্থী মনোনয়নপত্র নেননি। তবে অনেকেই নির্বাচন অফিসে এসে খোঁজখবর নিয়ে গেছেন। মঙ্গলবার ৩৫ জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।’
তিনি আরও বলেন, মেয়র পদে একজন, সংরক্ষিত মহিলা কাউন্সিলরের ২নং ওয়ার্ডের দুই জন, সাধারণ কাউন্সিলর পদে ৫নং ওয়ার্ডে দুই জন, ৭নং ওয়ার্ডে একজন, ৮নং ওয়ার্ডে একজন, ৯নং ওয়ার্ডে দুই জন, ১০নং ওয়ার্ডে একজন, ১২নং ওয়ার্ডে দুই জন, ১৪নং ওয়ার্ডে একজন, ১৬নং ওয়ার্ডে ছয় জন, ১৮নং ওয়ার্ডে দুই জন, ১৯নং ওয়ার্ডে একজন, ২০নং ওয়ার্ডে একজন, ২৩নং ওয়ার্ডে একজন, ২৮নং ওয়ার্ডে দুই জন, ২৯নং ওয়ার্ডে একজন, ৩০নং ওয়ার্ডে তিন জন ও ৩১নং ওয়ার্ডে চার জন মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।