কেসিসি’র ৪নং ওয়ার্ডে স্মার্ট কার্ড বিতরণ শুরু

0
337

সংবাদ বিজ্ঞপ্তি:
খুলনা মহানগরীর ৪নং ওয়ার্ডে জাতীয় পরিচয় পত্র (স্মার্ট কার্ড) বিতরণ কার্যক্রম আজ শনিবার সকাল থেকে শুরু হয়েছে। দেয়ানা মাধ্যমিক বিদ্যালয়ে এ কার্যক্রম আগামী ২৯ নভেম্বর ২০১৭ তারিখ পর্যন্ত চলবে। খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান স্মার্ট জাতীয় পরিচয় পত্র বিতরণ কার্যক্রম পরিদর্শন শেষে স্কুলের পার্শ্ববর্তী মাঠে আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তৃতা করেন।

সুধী সমাবেশে সিটি মেয়র নাগরিকবৃন্দের দৈনন্দিন জীবনে স্মার্ট জাতীয় পরিচয় পত্রের প্রয়োজনীয়তার কথা তুলে ধরেন এবং একজন নাগরিকও যেন গুরুত্বপূর্ণ রাষ্ট্রীয় এ সেবা থেকে বঞ্চিত না হন সে জন্য স্থানীয় জনপ্রতিনিধিসহ সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। ওয়ার্ড এলাকায় বিভিন্ন উন্নয়নমূলক কাজ বাস্তবায়নের জন্য এলাকাবাসীর দাবীর প্রেক্ষিতে সিটি মেয়র দেয়ানা এলাকায় ইতোমধ্যে বাস্তবায়িত বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম তুলে ধরে বলেন, এখনো কয়েকটি উন্নয়ন প্রকল্প বাস্তবায়ন কাজ চলমান রয়েছে। প্রকল্পগুলি বাস্তবায়িত হলে নাগরিক পরিসেবার মান বহুলাংশে বৃদ্ধি পাবে। তিনি পর্যায়ক্রমে এলাকাবাসীর সকল দাবী-দাওয়া পূরণ করা হবে বলে উল্লেখ করেন।

নগরীর ৪নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ কবির হোসেন কবু মোল্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত সুধী সমাবেশে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংরক্ষিত আসনের কাউন্সিলর সাহিদা বেগম। অন্যান্যের মধ্যে সমাজসেবক সিরাজুল হক নান্নু, মুর্শিদ কামাল, মোঃ শরিফুল আলম, মোঃ ইমাম হোসেন, শেখ আরমান হোসেন, হাফিজুর রহমান পিন্টু, আশরাফ হোসেন, আছাদুজ্জামান আজাদ, মোঃ আব্দুল কাদের শেখ, কামরুল ইসলাম, আব্দুস সবুর, মুন্সী আবু ইউসুফ, জিএম মাসুম, মনিরুল ইসলাম, আমিনুর রহমান, শেখ রনি প্রমুখ বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন।

এর আগে সকাল ৮টায় সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান কেসিসি পরিচালিত খুলনা কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজে ৮ম শ্রেণীর ছাত্রী আয়েশা খান-এর রুহের মাগফেরাত কামনায় আয়োজিত দোয়া মাহফিলে শরীক হন। কলেজের অধ্যক্ষ প্রফেসর তৌহিদুজ্জামান সহ শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীবৃন্দ দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন। দোয়া পরিচালনা করেন মাওলানা মোঃ আশিকুজ্জামান।