কেসিসি’র ৩৭তম সাধারণ সভা অনুষ্ঠিত

0
454

সংবাদ বিজ্ঞপ্তি:
খুলনা সিটি কর্পোরেশনের ৩৭তম সাধারণ সভা আজ বৃহস্পতিবার নগর ভবনের শহীদ আলতাফ মিলনায়তনে সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান-এর সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উল্লেখ্য, ২৮ মার্চ বেলা ১১টায় শুরু হওয়া সাধারণ সভার নির্ধারিত আলোচনা শেষ না হওয়ায় সভাটি মুলতবি করা হয় এবং আজ বেলা ১১টায় পুণরায় শুরু হয়।

সভার শুরুতে খুলনার পৌরসভার সাবেক চেয়ারম্যান ভাষাসৈনিক গাজী শহীদুল্লাহ, কেসিসি’র সাবেক কাউন্সিলর শেখ শওকত আলী, সাবেক কমিশনার মোঃ নাজিমউদ্দিন, ইয়ং বয়েজ ক্লাবের প্রতিষ্ঠাতা আলহাজ্ব মহিউদ্দিন আহমেদ গোরা, বিশিষ্ট ক্রীড়া সংগঠক অধ্যাপক আব্দুর রহমান, অধুনালুপ্ত জনভেরী পত্রিকার সম্পাদক আলহাজ্ব এটিএম ইলাহী বক্স এবং নেপালে ইউএস বাংলার বিমান দুর্ঘটনায় নিহতদের স্মরণে শোক প্রস্তাব গৃহীত হয়।

এছাড়া নগরীর পানি সংকট নিরসনে দ্রæত কার্যকর ব্যবস্থা গ্রহণের জন্য খুলনার ওয়াসার প্রতি আহবান জানিয়ে নগরবাসীর পানীয় জলের সমস্যা দূরীকরণে বিভিন্ন এলাকায় স্থাপিত কেসিসি’র গভীর নলক‚পসমূহ সচল করার সিদ্ধান্ত গৃহীত হয়। ড্রেনের ময়লা-আবর্জনা দ্রæত অপসারণপূর্বক ক্রাশ প্রোগ্রামের আওতায় মশক নিধন, হকারদের পুনর্বাসনের জন্য করণীয় নির্ধারণ এবং কেসিসি পরিচালিত দৌলতপুর কলেজিয়েট স্কুল সুষ্ঠুভাবে পরিচালনার লক্ষ্যে নীতিমালা প্রণয়নকল্পে প্রধান নির্বাহী কর্মকর্তাকে প্রধান করে কমিটি গঠন, নগরীর সৌন্দর্য বৃদ্ধিকল্পে কার্যক্রম হাতে নেয়াসহ জনগুরুত্বপূর্ণ বিষয়ে সভায় আলোচনা ও সিদ্ধান্ত গৃহীত হয়।

কেসিসি’র প্যানেল মেয়র মোঃ আনিছুর রহমান বিশ্বাষ, শেখ হাফিজুর রহমান হাফিজ সহ কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর, সংশ্লিষ্ট কর্মকর্তা এবং বিভিন্ন সরকারি দপ্তরের প্রতিনিধিগণ সভায় উপস্থিত ছিলেন।