কেসিসি’র ১, ২ ও ৩নং ওয়ার্ড কাউন্সিলর প্রার্থীদের গণসংযোগ

0
518

ফুলবাড়ীগেট(খুলনা) প্রতিনিধি: আসন্ন খুলনা সিটি কর্পোরেশন নির্বাচন উপলক্ষে বুধবার ১নং, ২নং ও ৩নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা বিভিন্ন এলাকায় গণসংযোগ. উঠান বৈঠক, এবং লিফলেট বিতরণ করেন।
মোঃ শাহাদাত মিনা : তিনি আ’লীগের দলীয় মনোনিত প্রার্থী হিসাবে এই ওয়ার্ড থেকে নির্বাচন করছেন। তিনি সকাল থেকে রাত পর্যন্ত তিনি বিভিন্ন এলাকায় তার মার্কা ঠেলাগাড়ী মার্কায় ভোট প্রাথনা করে। সকালে তিনি মানিকতলা, মহেশ^পাশা শাহাপাড়া, দিঘীরপাড় এলাকায় গণসংযোগ এবং লিফলেট বিতরণ করেন। বিকালে খানাবাড়ী, শান্তীনগর, পশ্চিমপাড়া এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মোঃ শাহজাহান, মুকুল, মিজানুর রহমান, মনির হোসেন, লিটন, মাহবুবসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
মোঃ মহিউদ্দিন: তিনি বিএনপির দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন পেয়েছেন নির্বাচন করছে। তিনি সকাল থেকে রাত পর্যন্ত ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ এবং লিফলেট বিতরণ করেন। এ সময় তিনি তার মার্কা ট্রার্ক্ট, মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর ধানের শীষ এবং মহিলা কাউন্সিলর প্রার্থী লায়লা আঞ্জুমান বানুর জিপ গাড়ী মার্কায় ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন। সকালে তিনি মাকিনতলা, মানিকতলা বাজার, মহেশ^ারপাশা রানার মাঠ, জিয়া কলেজ মোড়, দীঘির পুর্বপাড়, বণিকপাড়া, খ্রিষ্টান পাড়া এলাকায় গণসংযোগ এবং লিফলেট বিতরণ করেন। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন ১নং ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক আবুল কালাম সিকদার, শাহজি কামাল টিপু, আব্দুস সামাদ খান, মুক্তিযোদ্ধা মান্নান, গাজীউর রহমান, মুজিবর রহমান, মামুন, সেকেন্দার, মাইনুলসহ দলীয় নেতা-কর্মি।
আজিজুর রহমান স্বপন : তিনি ফজরের নামাজ আদায় করেন তার নির্বাচনি এলাকায় গণসংযোগ এবং লিফলেট বিতরণ কাজে রেরিয়ে পড়েন। সকালে তিনি মানিকতলা মসজিদুল মিরাজ এলাকায় গণসংযোগ করেন। দুপুরে কালিবাড়ী, মহেশ^রপাশা বনিকপাড়া, রানার মাঠ, কেদারনাথ সড়ক রোর্ড, সাহেবপাড়া এলাকায় গণসংযোগ এবং লিফলেট বিতরণ করেন। এ সময় তিনি তার মার্কা লাটিমে ভোট প্রার্থনা করেন বলেন সরকারী অর্থ এবং সম্পদের সুষ্ট ব্যবহার বন্টন করে এলাকার উন্নয়নে একবারের জন্য তাকে সুযোগ দেওয়ার আহবান জানান। এ সময় তার সাথে মোঃ ইউনুছ মিয়া, মোজাম্মেল হক, মনির হোসেন, মোঃ লিটনসহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ছিলেন।
মোঃ শাকিল আহমেদ : তিনি আ’লীগের দলীয় প্রার্থী হিসাবে এই ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়ে নির্বাচন করছেন। সকাল থেকে রাত পর্যন্ত তিনি ওয়ার্ডের বিভিন্ন এলাকায় তার মার্কা ব্যাডমিন্টন র‌্যাকেটে ভোট প্রাথনা করে। বিকালে তিনি সেনপাড়া, মীরেরডাঙ্গা, সোনালী কলোনী, এ্যাযাক্রা কলোনী এলাকায় গণসংযোগ এবং লিফলেট বিতরণ করেছেন। গণসংযোগ কালে মেয়র প্রার্থী আব্দুল খালেকের নৌকা মার্কা এবং মহিলা কাউন্সিলর প্রার্থী ফাতেমা তুজ জোহরার আনারস মার্কায় ভোট প্রার্থনা করেন। এ সময় তার সাথে ছিলেন খানজাহান আলী থানা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ আনিছুর রহমান, শাহজাহান মাষ্টার, মনির সিকদার, শেখ গোলাম মোস্তফা, সৈয়দ আলী রেজা নান্নু, লিয়াকত মুন্সি, জাফর সিকদার, আঃ আওয়াল, ইঞ্জি সায়েদুর রহমান, মোস্তাফিজুর রহমান মানিক সহ দলীয় নেতা-কর্মি । এ সময় মেয়র, কাউন্সিলর এবং মহিলা কাউন্সিলর প্রার্থীদের মার্কা সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।
মোঃ সাইফুল ইসলাম: তিনি বিএনপির দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন পেয়েছেন। গত নির্বাচনে বিজয়ী এই কাউন্সিলর সারাদিন ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। সকালে বিএনপি ও তার অঙ্গসংগঠনের পক্ষ থেকে সকালে ফুলবাড়ীগেট এলাকায় মেয়র প্রার্থী নজরুল ইসলাম মঞ্জুর ধানের শীষে, কাউন্সিলর প্রার্থী মোঃ সাইফুল ইসলামের ঠেলাগাড়ি এবং মহিলা কাউন্সিলর লায়লা আঞ্জুমান বানুর জিপ গাড়ী মার্কায় ভোট প্রাথনা করে গণসংযোগ করেন। এ সময় উপস্থিত ছিলেন খানজাহান আলী থানা বিএনপির সভাপতি মীর কায়সেদ আলী, মহানগর বিএনপির সহ-সভাপতি শেখ ইকবাল হোসেন, যোগিপোল ইউনিয়ন বিএনপির সভাপতি আবু সাঈদ হাওলাদার আব্বাস, মোঃ সাইফুল ইসলাম, ইমদাদুল হক, মোল্যা সোহাগ, দিদারুল ইসলাম লাভলু, জামাল হোসেন, তারেক মাহমুদ কচি, আঃ রহমান, মোঃ লিটন, ওবায়দুর রহমান, খলিল, নান্টু, নাজমুল, বিল্লাল, বাবুল, আনোয়ার, হেমায়েত, আলামিন হাওলাদার, শাহাদাৎ হোসেন সাজুসহ দলীয় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। এ সময় মেয়র, কাউন্সিলর এবং মহিলা কাউন্সিলরের মার্কা সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।
মোঃ আব্দুস সালাম: তিনি আ’লীগের দলীয় প্রার্থী হিসাবে এই ওয়ার্ড থেকে মনোনয়ন পেয়েছেন। সকাল থেকে রাত পর্যন্ত তিনি বিভিন্ন এলাকায় তার মার্কা ঘুড়ি প্রতীকে ভোট প্রাথনা করে রেলিগেট রেললাইন, হেলালের বাগান, মধ্যডাঙ্গা, কার্ত্তিকুল সহ বিভিন্ন এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। গণসংযোগ কালে তিনি মেয়র, কাউন্সিলর এবং মহিলা কাউন্সিলর প্রার্থীদের মার্কা সম্বলিত লিফলেট বিতরণ করা হয়। এ সময় তার সাথে উপস্থিত ছিলেন মুরাদ মৃধা, কাজী রফিক, রফিক হুজুর, কুদ্দুস ব্যাপারী, মাষ্টার ফজলুর রহমান, শেখ আব্দুল গফফার. নুরু সহ এলাকার গণ্যমান্য ব্যাক্তিবর্গ ।
শেখ গাউস হোসেন : তিনি বিএনপির দলীয় প্রার্থী হিসাবে মনোনয়ন পেয়েছেন। গত নির্বাচনে বিজয়ী এই কাউন্সিলর সারাদিন ওয়ার্ডের বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন। সকালে তিনি কার্ত্তিকুল, গাজীর মোড়, সাহাপাড়া, মধ্যডাঙ্গা এলাকায় গণসংযোগ ও লিফলেট বিতরণ করেন। এ সময় তার সাথে ছিলো গোলাম মোহাম্মাদ, হাশেম আলী, অলিয়ার রহমান, হুমাউন কবির, আনোয়ার হোসেন, মোঃ শওকত, মোঃ হায়াত, মাহমুদা বেগমসহ বিএনপি ও তার অঙ্গসংগঠনের নেতা কর্মি।