কেসিসি’র ১০নং ওয়ার্ডে স্বল্পব্যয়ে স্যানিটেশন ব্যবস্থা পাইলট’’ প্রকল্পের হস্তান্তর

0
354

সংবাদ বিজ্ঞপ্তি:
খুলনা সিটি কর্পোরেশনের মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান বুধবার বিকেলে নগরীর ১০নং ওযার্ডস্থ বঙ্গবাসী স্কুল অডিটরিয়ামে প্রকল্প হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন। দরিদ্র মানুষের স্বাস্থ্য সুরক্ষা ও স্বাস্থ্যসম্মত আবাসস্থল নিশ্চিত করার লক্ষ্যে ‘‘স্বল্পব্যয়ে স্যানিটেশন ব্যবস্থা পাইলট’’ প্রকল্পের আওতায় এসএনভি নেদারল্যান্ডস ডেভেলপমেন্ট অর্গানাইজেশনের সহযোগিতায় এবং ডবিøউএসইউপি’র কারিগরি সহযোগিতায় খুলনা সিটি কর্পোরেশন প্রকল্পগুলি বাস্তবায়ন করে।

সিটি মেয়র প্রকল্পগুলি বাস্তবায়নের উদ্দেশ্য ও এর উপকারিতা তুলে ধরে বাস্তবায়িত প্রকল্পগুলি যথাযথভাবে রক্ষণাবেক্ষণের জন্য উপকারভোগীদের আহবান জানান।

অনুষ্ঠানে প্রকল্পগুলির সুষ্ঠু রক্ষণাবেক্ষণের জন্য কমিটি গঠন করা হয় এবং সিটি মেয়র কমিটির নেতৃবৃন্দের নিকট প্রকল্পগুলি হস্তান্তর করেন।

কেসিসি’র কাউন্সিলর মোঃ ফারুক হিল্টন-এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন প্রকল্পের টীম লিডার রাজীব মুনানকামী ও বঙ্গবাসী স্কুলের প্রধান শিক্ষক মোঃ দেলোয়ার হোসেন। অন্যান্যের মধ্যে প্রকল্পের উপকারভোগী মো: জাহাঙ্গীর আলম, কাজী আব্দুর রশিদ, লাল মিয়া শিকদার প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন। স্বাগত বক্তৃতা করেন কেসিসি’র প্রধান বর্জ্য ব্যবস্থাপনা কর্মকর্তা প্রকৌশলী মোঃ আব্দুল আজিজ।