কেসিসি’র উদ্যোগে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

0
670

সংবাদ বিজ্ঞপ্তি:

খুলনা সিটি কর্পোরেশনের উদ্যোগে যথাযথ মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৮ পালিত হয়েছে। দিবসের প্রত্যুষে কেসিসি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান এর নেতৃত্বে কেসিসি’র প্যানেল মেয়র, কাউন্সিলর, সংরক্ষিত আসনের কাউন্সিলর ও কর্মকর্তা-কর্মচারীগণ গল্লামারী স্মৃতিসৌধে পুষ্প স্তাবক অর্পণের মাধ্যমে মহান মুক্তিযুদ্ধের বীর শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন করেন।

সূর্য্যােদয়ের সাথে সাথে নগর ভবন, মেয়র ভবন, খালিশপুর শাখা অফিস, নগর স্বাস্থ্য ভবন, জিয়া (পাবলিক) হল, সকল ওয়ার্ড অফিস ও কমিউনিটি সেন্টার সহ কেসিসি পরিচালিত শিক্ষা প্রতিষ্ঠানসমূহে জাতীয় পতাকা উত্তোলন করা হয়। এছাড়া নগর ভবন, নগরীর সড়ক দ্বীপ, ৩টি প্রবেশ দ্বার জাতীয় পাতাকা দ্বারা সজ্জিতকরণ এবং নগর ভবন, খালিশপুর শাখা অফিস, মুক্তিযোদ্ধা ভাস্কর্য, জিয়া (পাবলিক) হল চত্বর ও শহীদ হাদিস পার্কের কৃত্রিম পাহাড়ে আলোক দ্বারা সজ্জিত করা হয়।

বিকাল ৪টায় খুলনা জিলা স্কুল ময়দানে কেসিসি বনাম জেলা প্রশাসনের মধ্যে প্রীতি ফুটবল প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। মহান স্বাধীনতা দিবস উপলক্ষে কেসিসি ও জেলা প্রশাসন যৌথভাবে এ প্রীতি ফুটবল প্রতিযোগিতার আয়োজন করে। সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রীতি ফুটবল প্রতিযোগিতায় অংশগ্রহণকারীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

 

 

খুলনার অতিরিক্ত বিভাগীয় কমিশনার সুভাষ চন্দ্র সাহা, জেলা প্রশাসক মোঃ আমিন উল আহসান, পুলিশ সুপার মোঃ নিজামুল হক মোল্যা, কেসিসি’র কাউন্সিলর মোঃ গিয়াস উদ্দিন বনি, মোঃ আলী আকবর টিপু, মোঃ হাফিজুর রহমান মনি, সংরক্ষিত আসনের কাউন্সিলর আনজিরা খাতুন, রোকেয়া ফারুক, সচিব মোঃ ইকবাল হোসেন, দুর্নীতি দমন কমিশন-খুলনার উপ-পরিচালক আবুল হোসেন, জেলা তথ্য কর্মকর্তা মোঃ জাবেদ ইকবাল, কেসিসি কর্মচারী ইউনিয়নের সভাপতি উজ্জ্বল কুমার সাহা, সাধারণ সম্পাদক শেখ মহিউদ্দিন হোসেন, এমপ্লয়ীজ ইউনিয়নের সভাপতি মোঃ সোবহান আলী, সাধারণ সম্পাদক দুলাল হোসেন রাজা সহ কেসিসি, জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার কর্মকর্তা-কর্মচারীগণ এ সময় উপস্থিত ছিলেন।

সকালে সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান খুলনা সিটি কর্পোরেশন পরিচালিত কলেজিয়েট গার্লস স্কুল ও কেসিসি উইমেন্স কলেজ এবং ইসলামাবাদ কলেজিয়েট স্কুলে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে আয়োজিত পৃথক দুটি আলোচনা সভায় প্রধান অতিথির বক্তৃতা করেন।