কেসিআরএ’র প্রতিষ্ঠাতা সভাপতি সুবীর রায়ের স্মরণ সভা ১০ অক্টোবর

0
404

খবর বিজ্ঞপ্তি:
খুলনা ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের (কেসিআরএ) প্রতিষ্ঠাতা সভাপতি সুবীর কুমার রায়ের স্মরণসভা ও স্মরণিকা প্রকাশ অনুষ্ঠান আগামী ১০ অক্টোবর অনুষ্ঠিত হবে। গত ১০ সেপ্টেম্বর মঙ্গলবার সন্ধ্যায় অনুষ্ঠিত জরুরি সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় সর্বসম্মতিক্রমে সিনিয়র সহ-সভাপতি এইচএম আলাউদ্দিনকে ভারপ্রাপ্ত সভাপতির দায়িত্ব অর্পন করা হয়। তাছাড়া স্মরণিকা প্রকাশে আলমগীর হান্নানকে আহ্বায়ক ও সুমন আহমেদকে সদস্য সচিব করে পাঁচ সদস্যের উপ-কমিটি গঠন করা হয়েছে। সভার শুরুতেই এসোসিয়েশনের প্রতিষ্ঠাতা সভাপতি সুবীর কুমার রায়ের আত্মার শান্তি কামনায় দাড়িয়ে এক মিনিট নিরবতা পালন করা হয়।
ভারপ্রাপ্ত সভাপতি এইচএম আলাউদ্দিনের সভাপতিত্বে ও দপ্তর সম্পাদক আশরাফুল ইসলাম নূরের সঞ্চালনায় সভায় সূচনা বক্তৃতা করেন সাধারণ সম্পাদক সোহাগ দেওয়ান। আরও বক্তৃতা করেন, সহ-সভাপতি এসএম কামাল হোসেন, যুগ্ম-সম্পাদক বিমল সাহা, সহ-সাধারণ সম্পাদক নূর হাসান জনি, কোষাধ্যক্ষ এমএ জলিল, প্রচার সম্পাদক জয়নাল ফরাজী, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক আল মাহমুদ প্রিন্স, পাঠাগার সম্পাদক শিশির রঞ্জন মল্লিক, কার্যনির্বাহী সদস্য আসাদুজ্জামান রিয়াজ, হুমায়ুন কবীর, সুমন আহমেদ, আহমদ মুসা রঞ্জু ও কামরুল হোসেন মনি।