কেশবপুর পৌর ২নং ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হাবিবের গণসংযোগ

0
258

কেশবপুর প্রতিনিধি:
যশোরের কেশবপুর পৌরসভার আগামী নির্বাচনকে সামনে রেখে পৌর ২ নং ভোগতী নরেন্দ্রপুর ওয়ার্ডের সম্ভাব্য কাউন্সিলর প্রার্থী হিসাবে দলীয় মনোনয়নের প্রত্যাশায় হাবিবুর রহমান হাবিব ব্যাপক গণসংযোগ চালাচ্ছেন।
জানাগেছে, পৌরসভার ২ নং ভোগতী নরেন্দ্রপুর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হাবিবুর রহমান হাবিব পৌরসভার আসন্ন কেশবপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে নির্বাচনী প্রচার-প্রচারণায় আগেভাগেই নেমে পড়েছেন। তিনি দলের নেতাকর্মী, ভোটার ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় ও তাদের পরিবার-পরিজনের খোঁজ খবর নিচ্ছেন। এলাকার মানুষের আপদে-বিপদে পাশে থাকা-সহ নানা সামাজিক কর্মকান্ডে জড়িত হাবিবুর রহমান হাবিব জনপ্রিয় হয়ে উঠেছে। দল-মত নির্বিশেষে সকল শ্রেণী-পেশার মানুষ তার ব্যবহারে মুগ্ধ। তাছাড়া তিনি বিভিন্ন সামাজিক, স্বেচ্ছাসেবী ও শিক্ষাপ্রতিষ্ঠানের মাধ্যমে মানুষের সেবা ও ব্যক্তিগতভাবে অর্থ দিয়ে এলাকার অসহায়-গরিবদেরকে আর্থিক সেবা অব্যাহত রেখেছেন।
ভোগতি গ্রামের বাসিন্দা হাবিবুর রহমান হাবিব ২০০৫ সাল থেকে একটানা ১৫ সাল পর্যন্ত ওয়ার্ড যুবলীগের সাধারণ স¤পাদক ছিলেন। রাজনীতিতে তার বলিষ্ঠ অবদানের কারণে বর্তমানে তিনি ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। তাছাড়া তিনি শহিদ শেখ ফজলুল হক মনি স্মৃতি সংরক্ষণ পরিষদের সভাপতি, ২ নম্বর ওয়ার্ড পুলিশিং কমিটির সভাপতি, ভোগতী নরেন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহসভাপতিসহ বিভিন্ন উন্নয়নমূলক সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন।
কাউন্সিলর প্রার্থী হাবিবুর রহমান হাবিব বলেন, কেশবপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ড ভোগতী গ্রাম বিএনপির এলাকা হিসেবে পরিচিত। আমি ২০১৪ সালে নির্বাচনের মাধ্যমে ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হওয়ার পর থেকে ভোগতী গ্রামে আওয়ামী লীগ খুব শক্তিশালী। ভোগতি গ্রাম এখন আওয়ামী লীগের ঘাঁটিতে পরিণত হয়েছে। তিনি আরো বলেন, আগামী পৌর নির্বাচনে তিনি এই ওয়ার্ড থেকে কাউন্সিলর পদে নির্বাচিত হলে ভোগতি নরেন্দ্রপুর ওয়ার্ডকে উন্নয়নের রোলমডেল হিসেবে পরিণত করবেন।