কেডিএ’র বিদায়ী ও নবনিযুক্ত চেয়ারম্যান দ্বয়কে সম্বর্ধনা খুলনা চেম্বারের

0
420

খুলনা চেম্বারের পরিচালনা পরিষদের পক্ষ থেকে খুলনা উন্নয়ন কর্তৃপক্ষ (কেডিএ) এর বিদায়ী চেয়ারম্যান ব্রিগেঃ জেনাঃ মোঃ আহ্সানুল হক মিয়া, এনডিসি মহোদয়কে বিদায়ী সম্বর্ধনা এবং নতুন মাননীয় চেয়ারম্যান ব্রিগেঃ জেনাঃ আহমেদুল কবীর, এনডিসি কে স্বাগত সম্বর্ধনা জ্ঞাপন করা হয়। বুধবার (১৭ জানুয়ারী) সন্ধ্যা ৭টায় খুলনা চেম্বারের সভাকক্ষে তাদের সম্বর্ধনা প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জাতির জনক বঙ্গবন্ধুর ভ্রাতুষ্পুত্র খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌ-পরিবহণ মালিক গ্রæপের উর্দ্ধতন সহ-সভাপতি শেখ জালাল উদ্দিন রুবেল। স্বাগত ও বিদায়ী সম্বর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন খুলনা চেম্বারের সভাপতি কাজি আমিনুল হক। কেডিএ’র বিদায়ী চেয়ারম্যান মহোদয় অত্যন্ত দক্ষতার সাথে খুলনার উন্নয়নে কাজ করেছেন এবং কেডিএ কর্তৃক খুলনার উন্নয়নমূলক কাজসমূহ নতুন চেয়ারম্যান ও তার পরিষদ দক্ষতা ও পারদর্শিতার গুণে যথাশীঘ্র বাস্তবায়ন করবেন বলে খুলনা চেম্বারের সভাপতি মহোদয় আশা পোষণ করেন। বিশেষ করে কেডিএ’র ময়ূরী প্রকল্পের কাজ যত দ্রæত সম্ভব সম্পন্ন করার ব্যাপারে খুলনা চেম্বারের পক্ষ থেকে জোর দাবি জানানো হয়।
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কেডিএ’র সদস্য এস এম মোজাফ্ফর রশিদী রেজা, মোঃ মাহাবুব কায়সার, চীফ ইঞ্জিঃ কাজী মোঃ সাবিরুল আলম, সচিব লস্কর তাজুল ইসলাম, এম এম হোসেন আলী (প্রধান অর্থ ও হিসাবরক্ষণ অফিসার), তত্বাবধায়ক প্রকৌশলী শামীম জেহাদ, সিনিয়র এস্টেট অফিসার জি এম মাসুদুর রহমান, নির্বাহী প্রকৌশলী (প্রকল্প) মোঃ মুজিবর রহমান, নির্বাহী প্রকৌশলী (রক্ষণাবেক্ষণ) আলহাজ্ব মোঃ আশরাফুল ইসলাম, মোঃ বাশারুল কবীর, সহকারী প্রোগ্রামার মোঃ হারুনার রশিদ ও চেয়ারম্যানের একান্ত সচিব মোঃ সাইফুল ইসলাম।
আরও উপস্থিত ছিলেন খুলনা চেম্বারের পরিচালনা পরিষদের উর্দ্ধতন সহ-সভাপতি শরীফ আতিয়ার রহমান, সহ-সভাপতি সিদ্দিকুর রহমান বিশ্বাস বুলু, পরিচালকবৃন্দ শেখ আসাদুর রহমান, আলহাজ্ব মোঃ মোশাররফ হোসেন, মোঃ সিরাজুল হক, শেখ আল্লামা ইকবাল তুহিন, মোঃ আবুল হাসান, আলহাজ্ব মোঃ মফিদুল ইসলাম টুটুল, জোবায়ের আহম্মেদ খান (জবা), মোঃ বদরুল আলম মার্কিন, কাজী মাসুদুল ইসলাম, শেখ মোঃ গাউসুল আজম, খান সাইফুল ইসলাম, শেখ মনিরুল ইসলাম, খুলনা বিভাগীয় অভ্যন্তরীণ নৌ পরিবহণ মালিক গ্রæপের নেতৃবৃন্দ, খুলনার বিশিষ্ট ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং সাংবাদিকবৃন্দ।
#