কেএমপি কমিশনারের কৃতজ্ঞতা ধন্যবাদ জ্ঞাপন

0
590

বাংলাদেশ পুলিশের সকল ইউনিটের সাথে একাত্মতা ঘোষণা করে খুলনা মেট্রোপলিটন পুলিশের পক্ষ থেকে  গত ২৮ অক্টোবর দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মাধ্যমে “কমিউনিটি পুলিশিং ডে-২০১৭” উদযাপন করা হয়।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ পুলিশের অতিরিক্ত আইজিপি মোঃ মইনুর রহমান চৌধুরী, বিপিএম, অতিরিক্ত আইজি (এফএন্ডডি), বাংলাদেশ পুলিশ, পুলিশ হেডকোয়ার্টাস, ঢাকা, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সকল সদস্য, মহানগর কমিউনিটি পুলিশিং ফোরাম এর সকল সদস্য, কমিউনিটি পুলিশিং এর সকল থানা ও ওয়ার্ড কমিটির সকল সদস্য, মহানগরবাসী, সরকারী, বেসরকারী প্রতিষ্ঠানের প্রতিনিধি, স্কুল কলেজের শিক্ষার্থী, সুশীল সমাজের প্রতিনিধিসহ সর্বস্তরের জনগনের স্বতঃস্ফুর্ত অংশগ্রহন দিনটিকে সার্বিক ভাবে সাফল্য মন্ডিত ও উৎসবমুখর করেছে।
কমিউনিটি পুলিশিং ডে-২০১৭ উপলক্ষে আয়োজিত বর্ণালী আয়োজনে শরীক হওয়ার জন্য এবং অনুষ্ঠানকে সাফল্য মন্ডিত করার জন্য আপনাদের সকলকে পুলিশ কমিশনার, খুলনা মেট্রোপলিটন পুলিশ এর পক্ষ থেকে আন্তরিক কৃতজ্ঞতা ধন্যবাদ জ্ঞাপন করা হচ্ছে। আসন্ন দিনগুলোতে খুলনা মেট্রোপলিটন পুলিশের প্রতিটি আয়োজনে আপনাদের সানন্দ উপস্থিতি কামনা করছি। সংবাদ বিজ্ঞপ্তি#