কেইউজে’র নেতৃবৃন্দের সাথে এমপি মিজানের মতবিনিময়

0
328

খবর বিজ্ঞপ্তি:
খুলনা সাংবাদিক ইউনিয়ন (কেইউজে) নেতৃবৃন্দের সাথে মহানগর আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও খুলনা-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব মিজানুর রহমান মিজান শনিবার এক মতবিনিময় সভায় মিলিত হন।
আগামী ৯ ও ১০ ফেব্রæয়ারী খুলনায় অনুষ্ঠিতব্য বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের নির্বাহী কমিটির সভা সফলের লক্ষ্যে এ মতবিনিময় সভার আয়োজন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মহানগর যুব লীগের আহবায়ক এ্যাড. সরদার আনিছুর রহমান পপলু ও যুগ্ম আহবায়ক মনিরুজ্জামান সাগরসহ অন্যান্য আওয়ামী লীগ ও যুব লীগ নেতৃবৃন্দ।
শনিবার দুপুরে খুলনা প্রেসক্লাবের ভিআইপি সভা কক্ষে কেইউজে’র সভাপতি এস এম জাহিদ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভা সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মোঃ শাহ আলম। বিএফইউজে’র নির্বাহী কমিটির সভা সফলের লক্ষ্যে সংসদ সদস্য আলহাজ্ব মিজান সবধরণের সহযোগিতা প্রদানের আশ্বাস দিয়ে বলেন, খুলনায় বর্তমান সরকারের উন্নয়ন কার্যক্রম জাতীয় সাংবাদিক নেতৃবৃন্দ দেখে অভিভুত হবেন বলে আমি বিশ্বাস করি। তারা তাদের লেখনির মাধ্যমে খুলনা উন্নয়ন চিত্র জনগণের কাছে তুলে ধরবেন। আগামী দিনগুলোতে সাংবাদিক নেতৃবৃন্দ ও রাজনৈতিক নেতৃবৃন্দ এক সাথে কাজ করে এ অঞ্চলের উন্নয়নকে আরও এগিয়ে নিয়ে যাবেন বলে তিনি আশা প্রকাশ করেন।
এসময় উপস্থিত ছিলেন প্রেসক্লাবের সভাপতি ফারুক আহমেদ, সাধারণ সাধারণ সম্পাদক মল্লিক সুধাংশু, বিএফইউজে’র যুগ্ম মহাসচিব মোজাম্মেল হক হাওলাদার, নির্বাহী সদস্য গৌরাঙ্গ নন্দী ও আসাদুজ্জামান রিয়াজ, প্রেসক্লাবের কোষাধ্যক্ষ হেদায়েৎ হোসেন মোল্ল্যা, প্রেসক্লাবের সাবেক সভাপতি শেখ আবু হাসান ও একে হিরু, সাবেক সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, কেইউজে’র সহ-সভাপতি কৌশিক দে বাপি, যুগ্ম সম্পাদক সামছুজ্জামান শাহিন, কোষাধ্যক্ষ দেবব্রত রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ কামরুল আহসান, দপ্তর সম্পাদক রাশিদুল আহসান বাবলু, নির্বাহী সদস্য নিয়ামুল হোসেন কচি ও সুমন আহমেদ, সিনিয়র সদস্য রকিব উদ্দিন পান্নুসহ অন্যান্য সাংবাদিকবৃন্দ।