কুয়েট স্কুলের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক জাহিদুল ইসলাম

0
512

ফুলবাড়ীগেট(খুলনা) প্রতিনিধি :
কুয়েট ক্যাম্পাসস্থ খুলনা ইঞ্জিনিয়ারিং ইউনিভার্সিটি মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসাবে মোঃ জাহিদুল ইসলাম দায়িত্ব গ্রহন করেছেন। বিদ্যালয় পরিচালনা কমিটির এক সভার সিদ্ধান্ত অনুযায়ী তাকে এই দায়িত্ব প্রদান করা হয়।
মোঃ জাহিদুল ইসলাম যশোর জেলার কোতয়ালী থানার চাঁদপাড়া গ্রামের মৃত অহেদ আলী ও রাহেলা বেগমের পুত্র। তিনি খুলনা বিএল কলেজ থেকে বি.এস.সি অনার্স(গণিত),রাজশাহী বিশ^বিদ্যালয় থেকে এম.এস.সি(গণিত). বিএড এবং এম.এড ডিগ্রী অর্জন করে। তিনি ১৯৯৭ সালের ২৯ নভেম্বার সহকারী শিক্ষক হিসাবে বিদ্যালয়ে যোগদার করেন। ১৯৯৯ সালের ২৩ ডিসেম্বার তিনি সহকারী প্রধান শিক্ষক হিসাবে দায়িত্ব গ্রহন করেন। সর্বশেষ বিদ্যালয়ের এক আদেশে গত ২২ নভেম্বার প্রধান শিক্ষক ছানাউর রহমান অবসর গ্রহন করলে ২৫ নভেম্বার শনিবার থেকে তিনি ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক হিসাবে যোগদান করেন। তিনি দায়িত্ব গ্রহন করে বিদ্যালয়ের সুনাম অক্ষুন্ন রাখতে সততা. নিষ্ঠা ও দয়িত্বশীলতার সাথে সর্বচ্চ শ্রমের মাধ্যমে বিদ্যালয়টিকে মডেল হিসাবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করে তিনি সকলের সহযোগিতা কামান করেন ।
মোঃ জাহিদুল ইসলাম ভারপ্রাপ্ত প্রধান শিক্ষকের দায়িত্ব গ্রহন করায় অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন, ফুলবাড়ী আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মনিরুল ইসলাম, আরআর এফ স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মান্নান, খানাবাড়ী মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আসাদুজ্জামান, তেলিগাতী স্কুলের প্রধান শিক্ষক মোঃ শাহজাহান হাওলাদার, কুয়েট উন্মেষ প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আকবার হোসেন, মডেল স্কুলের প্রধান শিক্ষক(ভারপ্রাপ্ত) রাজিয়া সুলতানা, সোনালী জুট মিলস মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সহ বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান শিক্ষকগণ।