কুয়েট কর্মচারী সমিতির সভাপতি এরশাদ : সম্পাদক ইমরান

0
328

ফুলবাড়ীগেট(খুলনা) প্রতিনিধি :
কুয়েট কর্মচারী সমিতির (৪র্থ শ্রেনি) দ্বি-বার্ষিক নির্বাচন বুধবার শান্তিপুর্ণ ভাবে সম্পন্ন হয়েছে। নির্বাচনে সভাপতি পদে শেখ এরশাদ আলী ৭৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। এবং সাধারণ সম্পাদক পদে মোঃ ইমরান আলী রনি ৪৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন।


সহ-সভাপতি পদে মোঃ মহিদুল ইসলাম মিলন ও মোঃ আলম মোল্যা (৪০), সহ-সাধারণ সম্পাদক পদে মোঃ মুরাদ শেখ (৮১), সাংগঠনিক সম্পাদক কাজী আব্দুল কাদেও (৬৬), কোষাধ্যক্ষ মোঃ আব্দুর বারেক (বিনা প্রতিদ্বন্দিতায়), ক্রীড়া ও সাংষ্কৃতিক সম্পাদক মোঃ আসাদুজ্জামান মোল্যা (বিনা প্রতিদ্বন্দিতায়), প্রচার সম্পাদক মোল্যা রেজাউল ইসলাম (বিনা প্রতিদ্বন্দিতায়), দপ্তর সম্পাদক মিঠুন কুমার দাস (বিনা প্রতিদ্বন্দিতায়), নির্বাহী সদস্য মোছাঃ নার্গিস বেগম (৭৯), মোঃ ফারুক হোসেন (৭৯) এবং আবু বক্কার ব্যাপারী (৬০) নির্বাচিত হয়েছেন।
প্রধান নির্বাচন কমিশন মোঃ আক্কাস আলী জানান, সকাল ১০ টা থেকে বেলা ৩ টা পর্যন্ত বিরতিহীন ভাবে ভোটগ্রহণ শান্তিপুর্ণ ভাবে চলে এবং ভোটগ্রহন শেষে ভোটগনণা করে খসড়া ফলাফল প্রকাশ করা হয়। সহ-সভাপতি পদে ইয়াসিন আলী এবং আলম মোল্যার ভোট সমান সংখ্যক ভোট পাওয়ায় ইয়াসিন আলী আলম মোল্যাকে ছেড়ে নিলে আলম মোল্যাকে জয়ী ঘোষনা করা হয়।
নির্বাচনে মোট ভোটার সংখ্যা ছিলো ১১৭ জন এর মধ্যে সকলে তাদের ভোটা প্রদান করেছেন। নির্বাচন কমিশনারের দায়িত্বপালন করেন আব্দুল ওয়াহাব মোড়ল ও দিলীপ কুমার ভদ্র।