কুষ্টিয়া সদর উপজেলা সাব-রেজিস্ট্রার নূর মোহম্মদকে কুপিয়ে হত্যা

0
375

কুষ্টিয়া প্রতিনিধি কুষ্টিয়া সদর উপজেলা সাব-রেজিস্ট্রার নূর মোহম্মদকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার রাত ১১টার দিকে কুষ্টিয়া শহরের বাবর আলী গেট এলাকার একটি ভাড়া বাড়িতে এ ঘটনা ঘটে।
নিহত নূর মোহম্মদের গ্রামের বাড়ি কুড়িগ্রামে। তিনি ওই বাড়ির তিনতলার একটি ফ্ল্যাট ভাড়া নিয়ে একাই থাকতেন। কুষ্টিয়া সদর ফাঁড়ির ইনচার্জ সন্তু বিশ্বাস জানান, রাত ১১টার দিকে ওই বাড়ির মালিক পুলিশকে ফোন করে জানান নূর মোহম্মদ হাত-পা বাঁধা অবস্থায় ঘরের মধ্যে পড়ে আছে। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
কুষ্টিয়া জেনারেল হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক রাজিবুল হাসান জানান, হাসপাতালে আনার আগেই নূর মোহম্মদ মারা যান। তার দুই হাতে ধারাল অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।
জানা যায়, গত ২০১৭ সালের এপ্রিল মাসে কুষ্টিয়া সদর উপজেলা সাব রেজিস্ট্রার অফিসে যোগদান করেন। এক বছর ৬ মাস যাবৎ দায়িত্ব থাকাকালে তার কোনো খারাপ আচরণ ছিলো না।
সোমবার তিনি কমিশন রেজিস্ট্রি করতে যান মাদারিপুর জেলা কারাগারে। সেখানে জনৈক বন্দীর কমিশন রেজিস্ট্রি শেষে তিনি বিকেলে অফিস করেন। রাত ৯টায় অফিস শেষ করে তিনি কুষ্টিয়া বাবুর আলী গেট সংলগ্ন হানিফ মিয়ার চারতলা বাড়ির তৃতীয় তলায় যান। রাত সাড়ে ১০টায় বাড়ির মালিক দেখতে পায় কে বা – কারা দৌড়াদৌড়ি করে বেরিয়ে যায়। পরে তার হত্যকা-ের বিষয়টি জানাজানি হয়।