কিশোরগঞ্জে চুরির অভিযোগে দু’শিশুকে গাছে বেঁধে নির্যাতন

0
427

কিশোরগঞ্জ প্রতিনিধি :
পাকুন্দিয়ায় মোবাইল চুরির অভিযোগে আরমান (১২) ও হাকিম (৯) নামের দুই শিশুকে গাছে বেঁধে অমানুষিক নির্যাতনের অভিযোগ পাওয়া গেছে।

রোববার সকাল ৬টার দিকে উপজেলার চরফরাদী ইউনিয়নের দক্ষিণ চরপাড়াতলা গ্রামে এ ঘটনাটি ঘটে। নির্যাতিত আরমান দক্ষিণ চরপাড়াতলা গ্রামের মো. খুর্শিদ মিয়া ও হাকিম একই গ্রামের আবদুর রশিদের পুত্র।

বর্তমানে তারা পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

পারিবারিক সূত্রে জানা যায়, রোববার সকাল ৬টার দিকে একই গ্রামের আবদুল কদ্দুছের পুত্র রাছেল মিয়া মোবাইল চুরির অভিযোগে আরমানকে ডেকে নিয়ে গেলে নতুন কুঁড়ি বিদ্যানিকেতন স্কুলের সামনে তিন রাস্তার মোড়ে একটি কাঁঠাল গাছে বেঁধে রেখে রাছেল ও তার সহযোগি খোকন, পলাশ, রিপন, আনিছ, আবুল, স্বপন, কামাল, হুমায়ূন তাকে লাঠি দিয়ে বেধড়ক পেটায়।

একই অভিযোগে তার খালাত ভাই হাকিমকেও বাড়ি থেকে ধরে এনে হাত-পা বেঁধে বেধড়ক পেটায়। তাদের চিৎকারে হাকিমের বড় ভাই নয়ন মিয়া ও মা জাহানারা খাতুন এগিয়ে এলে তাদেরকেও বেধড়ক পেটায়।

কোন উপায় না পেয়ে জাহানারা খাতুন দৌড়ে পাকুন্দিয়া থানায় গিয়ে পুলিশ নিয়ে গেলে তারা পালিয়ে যায়। ঘটনাস্থল থেকে আহত আরমান ও হাকিমকে উদ্ধার করে পাকুন্দিয়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করানো হয়।

এ ব্যাপারে পাকুন্দিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ সামসুদ্দীনের কাছে মুঠোফোনে জানতে চাইলে তিনি কিশোরগঞ্জ থাকায় এ ব্যাপারে কিছুই জানেন না বলে জানিয়েছেন।