কালিয়ায় শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ

0
215

নড়াইল প্রতিনিধি:
নড়াইলের কালিয়া উপজেলার নড়াগাতিতে মশিউর রহমান নামে এক প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষককে লাঞ্ছিতের অভিযোগ উঠেছে উপজেলার লক্ষীপুর গ্রামের শেখ আকরাম হোসেনের বিরুদ্ধে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য উপজেলা নির্বাহি অফিসার বরাবর লিখিত অভিযোগ দিয়েছেন ওই বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ জাহিদ হোসেন।
অভিযোগে জানা যায়, মশিউর উপজেলার কালিনগর লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক পদে কর্মরত। তিনি মোটরসাইকেলে বিদ্যালয়ের সামনে থেকে যাওয়ার সময় অভিযুক্ত আকরাম হোসেন তার মোটরসাইকেলের গতিরোধ করে তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করতে থাকে এবং এক পর্যায়ে ওই শিক্ষককে গায়ে হাত তোলার চেষ্টা চালায়। এক পর্যায়ে স্থানীয়রা এগিয়ে আসলে আকরাম চলে যায়।
কালিনগর লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ জাহিদ হোসেন বলেন, বিদ্যালয় প্রাচীরের ভেতরে কয়েকটি সুপারি গাছ রয়েছে। তিনি ওই শিক্ষককে সুপারি পাড়ার জন্য একজন লোক ঠিক করতে বলেন। লোক দিয়ে সুপারি পাড়া হলে অভিযুক্ত আকরাম হোসেন বিদ্যালয়ের সুপারি গাছ নিজের দাবী করে ওই শিক্ষকের সাথে দুর্ব্যবহার করে এবং তার গায়ে হাত তোলার চেষ্টা চালায়। এ ব্যাপারে তিনি আইনগত ব্যবস্থা গ্রহনের দাবি জানিয়েছেন।
এ ব্যাপারে অভিযুক্ত আকরাম হোসেনের সাথে যোগাযোগ করার চেষ্টা করা হলে তাকে পাওয়া জায়নি।
কালিয়া উপজেলা নির্বাহি অফিসার মোঃ নাজমুল হুদা বলেন, কালিনগর লক্ষ্মীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষকের কাছ থেকে অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।