কালিয়ায় মধুমতি ক্যাবল লাইনের তার চুরির প্রতিবাদ সহ বিভিন্ন দাবিতে মানববন্ধন

0
171

কালিয়া প্রতিনিধি:
নড়াইলের কালিয়ায় মধুমতি ক্যাবল লাইনের তার চুরি ও অবৈধ ক্যাবল ব্যবসায়ীদের গ্রেফতার ও উচ্ছেদের দাবিতে দীর্ঘ ৪৮ঘন্টার বেশি সময় ক্যাবল লাইন বন্ধ রেখে মানববন্ধন ও বিক্ষোভ করেছে কালিয়ার ৪০ জন ক্যাবল ব্যবসায়ী। মঙ্গলবার (৬ অক্টোবর) দুপুরে উপজেলার কালিয়ায় মধুমতি ক্যাবল লাইনের কার্যালয়ের সামনে ঘন্টাব্যাপি এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।
মানববন্ধনে বক্তব্য রাখেন ক্যাবল ব্যবসায়ী মোঃ আসলাম শেখ, সরদার আলী রেজা, মো: সাহাবুজ্জামান, শামিম রেজা বাতেল, মো: ফিরোজ শেখ, শেখ জামাল উদ্দিন, অলিফ সাহা, মোল্লা রকিদুল, ফরিদ সিকদার, হাজী মাহফুজুর রহমান, আবু সাইদ শেখ, মো: দিদার মোল্লা প্রমুখ।
এ সময় বক্তারা মধুমতি ক্যাবল লাইনের তার চুরি ও অবৈধ ক্যাবল ব্যবসায়ীদের গ্রেফতার ও উচ্ছেদের দাবি জানিয়ে বলেন, কালিয়ায় কিছু অসাধু ক্যাবল ব্যাবসায়ী অবৈধভাবে ক্যাবল ব্যবসা পরিচালনা করে আসছে। অবৈধ ব্যবসায়ীরা বিভিন্ন সময়ে মধুমতি ক্যাবল লাইনের তার চুরি ও ক্ষতি করার উদ্দেশ্যে তার কেটে ফেলছে। এ ব্যাপারে প্রশাসন কোন পদক্ষেপ গ্রহন না করায় বৈধ ব্যবসায়িরা বিপাকে পড়ছে। অনতিবিলম্বে অবৈধ ক্যাবল ব্যবসায়ীদের গ্রেফতার ও উচ্ছেদ না করা হলে মধুমতি ক্যাবল লাইনের কার্যক্রম বন্ধ রেখে পরবর্তিতে কর্মসূচী গ্রহন করা হবে।