করোনা প্রতিরোধে কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে জীবাণুনাশক স্প্রে প্রয়োগ

0
312

শেখ নাদীর শাহ্ :


পাইকগাছার কপিলমুনিতে ছাত্রলীগের উদ্যোগে করোনা সংক্রমণ রোধে প্রধান সড়কসহ বাজারের বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে জীবানুনাশক ছিটানো হয়েছে। কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগের উদ্যোগে এ জীবানুনাশক ছিটানো হয়।
বাংলাদেশে করোনা ভাইরাসে আক্রান্ত রোগী শনাক্তের পর থেকে সরকারি নির্দেশনা মোতাবেক প্রশাসন ও রাজনৈতিক দল স্থানীয় জনগণকে আতঙ্কিত না হতে ও সচেতন করতে নানা পদক্ষেপ গ্রহণ করেছেন। এরই অংশ হিসেবে কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান মোল্লার নেতৃত্বে আজ (২৮মার্চ) দিনব্যাপী খুলনা-পাইকগাছা প্রধান সড়কসহ বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবানুনাশক ছিটানো হয়।

উক্ত কার্যক্রমে উপস্থিত ছিলেন, কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগ নেতা আকাশ মোড়ল,রনি মোড়ল,তামিম,আলী প্রমূখ। ছাত্রলীগের এমন কর্মকান্ডে কপিলমুনি ইউনিয়নের বিভিন্ন শ্রেণি পেশার মানুষ সন্তোষ প্রকাশ করেছেন।

কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ইমরান মোল্লা এ প্রতিবেদককে জানান, সরকার ও কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশনা মোতাবেক আমরা স্থানীয় পর্যায়ে বাজারের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে জীবানুনাশক ছিটানো কার্যক্রম শুরু করেছি। কপিলমুনি ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ মানুষের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করতে সর্বদা প্রস্তুত আছে। তাছাড়া ছাত্রলীগ সকল শ্রেণি-পেশার মানুষের কল্যাণে পূর্বে ছিল ,আজও আছে এবং ভবিষ্যতেও থাকবে।

যেকোনো সংকটকালীন মুহূর্তে ছাত্রলীগ সকলের পাশে থাকবে বলেও জানান ছাত্রলীগের এ নেতা।