কপিলমুনিতে ফেন্সিডিলসহ বিক্রেতা আটক

0
249

কপিলমুনি প্রতিনিধি: পাইকগাছা থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে গত ৪ ডিসেম্বর রাতে কপিলমুনি সদরের ধান্য চত্ত্বর থেকে ৫ বোতল ফেন্সিডিলসহ ওয়াহিদ মুরাদ সুমন (২৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে। আটক মুরাদ উপজেলার নোয়াকাটি গ্রামের আ: রশিদ গোলদারের ছেলে। এব্যাপারে পাইকগাছা থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা হয়েছে। মামলা নং-৬।
থানা পুলিশ জানায়, ঘটনারদিন রাত আনুমানিক সোয়া আটটার দিকে থানায় ১৫৬ নং ডায়েরী করে থানার এস আই (নি:) অনিষ মন্ডল,বিপি-৮৭১৪১৬৯৭১০,সঙ্গীয় এএসআই (নি:) শেখ পলাশ, কং/১১৫৩ মো: গোলাম কিবরিয়া,কং/১২৬৪ মোহাম্মদ আলীসহ উপজেলার মামুদকাটী বাজার এলাকায় অবস্থানকালে রাত ৯টা ৫৫ মিনিটে গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে কপিলমুনি সদরের ধান্য চত্ত্বর এলাকায় (উৎসব হোটেল) সংলগ্ন এলাকা থেকে ওয়াহিদ মুরাদ সুমনকে ১০ টা ৫ মিনিটি দৌড়ে পালিয়ে যাওয়ার সময় গ্রেফতার করে। এসময় তার কাছে থাকা একটি শপিং ব্যাগ তল্লাশীকালে ৫ বোতল ভারতীয় বিক্রয় নিষিদ্ধ ফেন্সিডিল উদ্ধার করে।
তবে স্থানীয়রা জানায়,ঐ রাতে তাকে জিজ্ঞাসাবাদে আরো কয়েক জনের নাম উল্লেখ করলে পুলিশ তাদেরকেও আটক করে থানায় নেয়। পরে গভীর রাতে এক অজ্ঞাত কারণে তাদের ছেড়ে দেয়।
এদিকে কপিলমুনি সদরের উৎসব হোটেলের পাশ থেকে ফেন্সিডিল উদ্ধারের ঘটনায় স্থানীয়দেরকে নানাভাবে প্রশ্নবিদ্ধ করেছে।

এলাকাবাসী জানায়,মাদকদ্রব্য নিয়ন্ত্রণে পুলিশি অভিযান বলবৎ থাকাকালে কপিলমুনি সদরের চিহ্নিত এলাকায় মাদকদ্রব্যসহ মাদক বিক্রেতার অবস্থানের বিষয়টি রীতিমত ভাবিয়ে তুলেছে। কেননা স্থানীয় ফাঁড়ি পুলিশ সার্বক্ষণিক অবস্থান করে স্থানীয় একটি হোটেলে। ধারণা করা হচ্ছে,চক্রের সাথে আরো অনেকে জড়িত রয়েছে।