কপিলমুনিতে কলেজ ছাত্রীর আত্নহত্যা

0
312

কপিলমুনি প্রতিনিধি: কপিলমুনিতে পূজা ঘোষ(২২) নামে এক কলেজ ছাত্রী গলায় ওড়না পেচিয়ে আত্নহত্যা করেছেন। তিনি কপিলমুনির হরিঢালী গ্রামের মৃনাল ঘোষের মেয়ে ও কপিলমুনি কলেজের অনার্স রাষ্ট্রবিজ্ঞাণ বিভাগের চতুর্থ বর্ষের ছাত্রী।
এলাকাবাসী ও পারিবারিক সূত্র জানায়,সকাল ১১ টার দিকে সবার অজ্ঞাতে কপিলমুনি সদরের ভাড়া বাসার সিলিং ফ্যানের সাথে ওড়না পেঁচিয়ে আত্নহত্যা করেন। এক পর্যায়ে বাড়ির লোকজন তাকে দেখতে না পেয়ে খোঁজাখুজির এক পর্যায়ে তার ঘরে গিয়ে দেখেন গলায় ওড়না পেঁচানো অবস্থায় ফ্লোরে পড়ে আছে। ধারণা করা হচ্ছে,গলায় ওড়না পেঁচিয়ে ফ্যানের সাথে ঝুলে পড়লে সেখান থেকে ছিঁড়ে পড়েন তিনি। তাৎক্ষণিক পরিবারের লোকজন তাকে উদ্ধার করে প্রথমে আমেনা ক্লিনিক ও পরে কপিলমুনি হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।
খবর পেয়ে কপিলমুনি ফাঁড়ির পুলিশ তার সুরোতহাল রিপোর্ট শেষে লাশ উদ্ধার করে ময়না তদন্তের থানায় নিয়েছে।
তাৎক্ষণিক তার আত্নহত্যার কারণ সম্পর্কে বিস্তারিত জানা না গেলেও পারবিারিক সূত্র জানায়,গত দু’দিন ধরে মা-বোনদের সাথে ঝগড়া চলে আসছিল তার।
এব্যাপারে কপিলমুনি পুলিশ ফাঁড়ির এসআই অভিজিৎ জানান,ময়না তদন্ত না হওয়া পর্যন্ত তার মৃত্যুর সঠিক কারণ বলা যাচ্ছেনা। এব্যাপারে পাইকগাছা থানায় একটি ইউডি মামলা হয়েছে।