ওয়ার্ড দলনেতাদের অস্ত্রসহ মৌলিক প্রশিক্ষণ সমাপ্ত

0
447

বিজ্ঞপ্তি: আনসার ও ভিডিপি আঞ্চলিক প্রশিক্ষণকেন্দ্র, ইলাইপুর রূপসা খুলনায় ১০টি জেলার ৭২ জন ইউনিয়ন/ওয়ার্ড দলনেতাদের ২৮ দিন ব্যাপী অস্ত্রসহ মৌলিক প্রশিক্ষণ শিবিরের সমাপনী অনুষ্ঠান সকাল ১১ঃ৩০ ঘটিকায় অনুষ্ঠিত হয়। সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পরিচালক, আনসার ও ভিডিপি খুলনা রেঞ্জ, খুলনা মোল্লা আমজাদ হোসেন পিএএম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন রেঞ্জ কার্যালয়ের সার্কেল অ্যাডজুট্যান্ট,মোহম্মদ মিরাজুল ইসলাম খান।
সমাপনী অনুষ্ঠানে পরিচালক মোল্লা আমজাদ হোসেন,পিএএম বলেন, মুক্তিযুদ্ধের চেতনায় শোষণ ও দুর্নীতিমুক্ত একটি সমৃদ্ধ ডিজিটাল বাংলাদেশ গঠনে আনসার ও ভিডিপি বাহিনীর সদস্যদের নিরলসভাবে কাজ করতে হবে। সন্ত্রাস দমন, বাল্য বিবাহ রোধ, মাদক দ্রব নিয়ন্ত্রণ, অর্থসামাজিক উন্নয়নসহ প্রশিক্ষনলব্ধ জ্ঞান বাস্তব জীবনে কাজে লাগিয়ে নিজের এবং দেশের উন্নয়ন ঘটানোর জন্য সকলের প্রতি আহবান জানান। এই প্রশিক্ষণে প্রশিক্ষণার্থীগণ উপকৃত হবেন এবং সংগঠনও উপকৃত হবে।
অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন থানা আনসার ও ভিডিপি কর্মকর্তা, খুলনা সদর ইউসুফ আলী মোল্লা, বিকিউএম ৯ আনসার ব্যাটালিয়ন মোঃ মুজিবুর রহমান জমাদ্দার, প্লাটুন কমান্ডার মোঃ মোস্তফা কামাল ৯ আনসার ব্যাটালিয়ন ও অন্যান্য প্রশিক্ষকবৃন্দ।